ঘোষনা:
শিরোনাম :
সাতক্ষীরায় ২০ মেট্রিক টন অপরিপক্ক আম জব্দের পর তা বিনষ্ট নীলফামারী সদর উপজলোর মনোনয়ন যাচাই শেষ, এক চেয়ারম্যান প্রার্থির মনোনয়ন অবৈধ নীলফামারীতে মহান মে দিবস পালিত নীলফামারীতে গচ্ছিত জামানত ও পি.এফ এর টাকা উদ্ধারের দাবীতে প্রোণ অফিস ঘেরাও। নীলফামারীতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী নীলফামারীর জলঢাকা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থির পক্ষে প্রচারণা, এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন। নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায়
নীলফামারীতে ইট প্রস্তুতকারী মালিক সমিতির মানববন্ধন

নীলফামারীতে ইট প্রস্তুতকারী মালিক সমিতির মানববন্ধন

তৌফিক এলাহী, স্টাফ রিপোর্টার

নীলফামারী জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে মানববন্ধন করেছে ইট প্রস্তুতকারী মালিক সমিতি। আজ রবিবার সকাল ১১টায় অনুষ্ঠিত এ মানববন্ধনে সভাপতিত্ত্ব করেন দেওয়ান সেলিম আহমেদ।

এতে ইট প্রস্তুত ও ভাটা স্থাপন নিয়ন্ত্রণ আইন ২০১৩ ও সংশোধিত আইন ২০১৪ অনুযায়ী জিগজ্যাগ ইটভাটায় ছাড়পত্র ও লাইসেন্স প্রাপ্তি এবং চলমান কয়লা সংকট নিরসনের দাবি জানানো হয়। এসময় সাধারণ সম্পাদক হারুনুর রশিদ, সহ-সভাপতি ফজলার রহমানসহ অনেকে উপস্থিত ছিলেন। মানববন্ধন শেষে জেলা প্রশাসক খন্দকার ইয়াসির আরেফীনের কাছে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করা হয়।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST