ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে মহান মে দিবস পালিত নীলফামারীতে গচ্ছিত জামানত ও পি.এফ এর টাকা উদ্ধারের দাবীতে প্রোণ অফিস ঘেরাও। নীলফামারীতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী নীলফামারীর জলঢাকা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থির পক্ষে প্রচারণা, এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন। নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার
হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের ভিভিআইপি টার্মিনাল উদ্বোধন প্রধানমন্ত্রীর

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের ভিভিআইপি টার্মিনাল উদ্বোধন প্রধানমন্ত্রীর

স্টাফ রিপোর্টার,
হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের নবনির্মিত ভিভিআইপি টার্মিনাল উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

মঙ্গলবার (২৫ এপ্রিল/২৩) সকালে জাপান, মার্কিন যুক্তরাষ্ট্র এবং যুক্তরাজ্যে তাঁর দুই সপ্তাহের ত্রিদেশীয় সরকারি সফরের প্রথম ধাপে টোকিওর উদ্দেশ্যে যাত্রার আগে তিনি ভিভিআইপি টার্মিনালটি উদ্বোধন করেন।

টার্মিনালের ফলক উন্মোচন করে প্রধানমন্ত্রী মোনাজাতে যোগ দেন। মন্ত্রিপরিষদের সদস্যগণ এবং পদস্থ সরকারি কর্মকর্তারা এ সময় উপস্থিত ছিলেন।

শেখ হাসিনা জাপানের প্রধানমন্ত্রী কিশিদা ফুমিওর আমন্ত্রণে ২৫ থেকে ২৮ এপ্রিল চারদিনের সফরে জাপান গেছেন।
প্রধানমন্ত্রী যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্য সফর শেষে আগামী ৯ মে দেশে ফিরবেন বলে আশা করা হচ্ছে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST