ঘোষনা:
শিরোনাম :
সাতক্ষীরায় ২০ মেট্রিক টন অপরিপক্ক আম জব্দের পর তা বিনষ্ট নীলফামারী সদর উপজলোর মনোনয়ন যাচাই শেষ, এক চেয়ারম্যান প্রার্থির মনোনয়ন অবৈধ নীলফামারীতে মহান মে দিবস পালিত নীলফামারীতে গচ্ছিত জামানত ও পি.এফ এর টাকা উদ্ধারের দাবীতে প্রোণ অফিস ঘেরাও। নীলফামারীতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী নীলফামারীর জলঢাকা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থির পক্ষে প্রচারণা, এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন। নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায়
সড়ক দূর্ঘটনায় নিহত সৈয়দপুরে জেলা বিএনপি নেতা আব্দুল খালেকের দাফন সম্পন্ন

সড়ক দূর্ঘটনায় নিহত সৈয়দপুরে জেলা বিএনপি নেতা আব্দুল খালেকের দাফন সম্পন্ন

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি,

সড়ক দূর্ঘটনায় নিহত সৈয়দপুর পৌর বিএনপি’র সাবেক আহ্বায়ক ও শতবর্ষী সৈয়দপুর শিল্প সাহিত্য সংসদের সদস্য আব্দুল খালেকের দাফন সম্পন্ন হয়েছে।

বৃহস্পতিবার (২৫ মে) বাদ জোহর মরহুমের গ্রামের বাড়ি উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের শ্বাষকান্দর কাঙালপাড়া ঈদগাহ মাঠে তাঁর জানাজা হয়। পরে তাঁকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। মৃত্যুকালে তিনি মা স্ত্রী ২ কন্যা ৩ ভাই ২ বোন রেখেগেছেন।

এর আগে জেলা বিএনপি’র উদ্যোগে নিহত নেতার প্রতি শেষ শ্রদ্ধা জানানো হয়। এতে বিএনপি’র কেন্দ্রয়ী কমিটির সহ সাংগঠনিক সম্পাদক (রংপুর বিভাগীয়) আব্দুল খালেকের নেতৃত্বে প্রথমে দলীয় পতাকায় আচ্ছাদন করা হয়। এসময় আরও উপস্থিত ছিলেন রংপুর বিভাগীয় সহ সাংগঠনিক সম্পাদক ও দিনাজপুর পৌরসভার মেয়র সৈয়দ জাহাঙ্গীর হোসেন।

এছাড়াও ছিলেন, সৈয়দপুর জেলা সভাপতি আলহাজ্ব অধ্যক্ষ আব্দুল গফুর সরকার, সাধারণ সম্পাদক ও সৈয়দপুর পৌর কাউন্সিলর শাহীন আক্তার, উপজেলা বিএনপি সভাপতি রেজাউল করিম লোকমান, সাধারণ সম্পাদক কামরুল হাসান কার্জন, পৌর বিএনপি সভাপতি আলহাজ্ব রশিদুল হক সরকার, সাধারন সম্পাদক, শেখ বাবলু, স্বেচ্ছাসেবক দলের সভাপতি এরশাদ হোসেন পাপ্পু, কৃষকদলের সভাপতি মাজহারুল ইসলাম বসুনিয়া মিজু, সাধারন সম্পাদক, সাদেদুজ্জামান সরকার দিনার, ছাত্রদলের সভাপতি শফিকুল ইসলাম বাবু, ওলমাদল সভাপতি কারী মকসুদ, কামারপুকুর ইউনিয়ন বিএনপি সভাপতি মিজানুর রহমান মুকুল, বোতলাগাড়ী ইউনিয়ন বিএনপি সভাপতি কিবরিয়া, কাশিরাম ইউনিয়ন বিএনপির সভাপতি মহুবার রহমান চৌধুরী, খাতামধুপুর ইউনিয়ন বিএনপি সভাপতি বায়েজিদ হোসেন,বাঙ্গালীপুর ইউনিয়ন বিএনপি সেক্রেটারী বাচ্চু। কিশোরগঞ্জ উপজেলা বিএনপি সভাপতি আব্দুল্লা আল-মামুন, সাধারণ সম্পাদক, তাজুল ইসলাম ডালিম, সহ জেলা, সৈয়দপুর ও কিশোরগঞ্জ উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন বিএনপি, জেলা যুবদল, ছাত্রদল, শ্রমিকদল, স্বেচ্ছাসেবক দল, তাঁতীদল, কৃষকদল নেতৃবৃন্দ।

পরে ওইসব সংগঠনসহ সৈয়দপুর শিল্প সাহিত্য সংসদের পক্ষ থেকে পুষ্পস্তবক প্রদান করা হয়। জানাজার পূর্বে আরও বক্তব্য রাখেন, জেলা বিএনপি’র সিনিয়র নেতা এ্যাডভোকেট এস এম ওবায়দুর রহমান, প্রভাষক শওকত হায়াত শাহ, উপজেলা জাতীয় পার্টির আহবায়ক ও ইকু গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব সিদ্দিকুল আলম, মরহুমের রাজনৈতিক সহযোদ্ধা, সহপাঠী হাজারীহাট উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ লুৎফর রহমান চৌধুরী, শফিকুল ইসলাম জনি প্রমুখ।

জানাজায় অংশগ্রহন করেন, সৈয়দপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোখছেদুল মোমিন, পৌর আ’লীগ সভাপতি রফিকুল ইসলাম বাবু, সাধারণ সম্পাদক মোজাম্মেল হক, ইসলামী আন্দোলন বাংলাদেশের সৈয়দপুর উপজেলা সাধারণ সম্পাদক হাফেজ নুরুল হুদা, বোতলাগাড়ী ইউনিয়ন আ’লীগ সভাপতি প্রভাষক আব্দুল হাফিজ হাপ্পু, সাবেক উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক মোস্তাকুর রহমান বসুনিয়া সৈয়দপুর উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মোস্তফা ফিরোজ।

পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ মোস্তাফিজুর রহমান, লক্ষণপুর স্কুল ও কলেজের অধ্যক্ষ রেজাউল করিম রেজা, আদর্শ বালিকা বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ হাবিবুর রহমান, আল ফারুক একাডেমীর প্রধান শিক্ষক শফিকুল ইসলামসহ দলমত নির্বিশেষে সৈয়দপুরের সকল রাজনৈতিক দলের নেতাকর্মী ও হাজার হাজার সাধারণ মানুষ।

সৈয়দপুর পৌর মেয়র ও কাউন্সিলরবৃন্দ, উপজেলা পরিষদের চেয়ারম্যান ভাইস চেয়ারম্যানসহ নেতাকর্মী, ব্যবসায়ী, শিল্পপতি, পেশাজীবীসহ আপামর সৈয়দপুরবাসী মরহুমের আত্মার মাগফিরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

উল্লেখ্য, তিনি বুধবার (২৪ মে) দুপুর ১ টা ৩০ মিনিটের সময় নীলফামারীতে নামাজ পড়তে মসজিদে যাওয়ার সময় সড়ক দূর্ঘটনায তিনি গুরুতর আহত হন। পরে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেলে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেল ৬ টায় মারা যান।

তাঁর মৃত্যুতে সৈয়দপুরসহ পুরো রংপুর বিভাগের বিএনপি পরিবার এবং সর্বস্তরের মানুষের মাঝে শোকের ছায়া নেমে এসেছে। সকলের মুখে আলোচিত হচ্ছে আব্দুল খালেক অত্যন্ত মিষ্টিভাষী, মিশুক প্রকৃতি ও সৌহার্দ্যপূর্ণ কোমল মানসিকতাসম্পন্ন ব্যক্তি ছিলেন। সদা হাস্যমুখ, প্রাণচঞ্চল, শান্তিপ্রিয় এমন মানুষের মৃত্যুতে সৈয়দপুর জেলা বিএনপি একজন ব্যক্তিত্ববান ও প্রতিশ্রুতিশীল নেতাকে হারালো।

তিনি ছিলেন, ৯০ এর স্বৈরাচার বিরোধী আন্দোলনে রাজপথের অন্যতম বীর সিপাহসালার, ছাত্রদলের সৈয়দপুর রাজনৈতিক জেলা শাখার সাবেক সহ সভাপতি, ১৯৯১-৯২ সনে সৈয়দপুর সরকারী কলেজ ছাত্র সংসদে নির্বাচিত প্রো-ভিপি, সৈয়দপুর উপজেলা বিএনপির সাবেক আহবায়ক, সৈয়দপুর রাজনৈতিক জেলা বিএনপির সাবেক প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক, বর্তমান সৈয়দপুর রাজনৈতিক জেলা বিএনপির অন্যতম সদস্য।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST