ঘোষনা:
শিরোনাম :
সাতক্ষীরা প্রাইভেটকার নদীতে পড়ে নিহত-২, আহত-৩ । চট্টগ্রাম মেডিকেল কলেজে ছাত্র রাজনীতি বন্ধ ঘোষণা । নীলফামারীতে বঙ্গবন্ধু কাবাডি প্রতিযোগিতা উপলক্ষে আনন্দ শোভাযাত্রা নিখোঁজের তিনদিন পর গৃহবধূর মৃতদেহ মিলল ভুট্টার ক্ষেতে। জলঢাকা হাসপাতাল সড়কটি উন্নয়ন কাজ তদারকি করছেন। পৌরসভার চট্টগ্রামে গৃহবধূ পারভিন আকতার হত্যা মামলায় ৪ আসামীর মৃত্যুদন্ডের আদেশ। স্টামফোর্ড সাংবাদিক ফোরামের সাধারণ সদস্যের তালিকা অনুমোদন ডিমলায় ২টি লাশ উদ্ধার । সৈয়দপুরে বন্ধ রয়েছে ট্রেনের স্ট্যান্ডিং টিকেট ,পকেটে ভারী কর্মকর্তা-কর্মচারীদের । ডোমারে ১০৪ কোটি টাকা ব্যয়ে সড়ক সংস্কার কাজের উদ্বোধন।
ইংল্যান্ডকে হারিয়ে দিল বাংলাদেশ

ইংল্যান্ডকে হারিয়ে দিল বাংলাদেশ

 

জিপি ডেস্ক ঃ

পাঁচ জাঁতি আইসিআরসি আন্তর্জাতিক টি-টোয়েন্টি টুর্নামেন্টটি গত ২ অক্টোবর মিরপুরের শের ই বাংলা স্টেডিয়ামে বাংলাদেশ এবং ইংল্যান্ডের মধ্যকার শুরু হওয়ার কথা থাকলেও বৃষ্টির বাধায় তা সম্ভব হয়নি। কিন্তু আজ (শুক্রবার) সাভারের বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানের তিন নম্বর মাঠে খেলাটি অনুষ্ঠিত হলে ইংল্যান্ডের শারীরিক প্রতিবন্ধী ক্রিকেটারদের বিপক্ষে বাংলাদেশের শারীরিক প্রতিবন্ধী ক্রিকেটাররা ১৪ রানে হারিয়ে সিরিজে শুভসূচনা করেছে।

টসে জিতে ব্যাট করতে নামা বাংলাদেশ দল নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১১৭ রান তুলতে সমর্থ হয়। জবাবে ১০৩ রানে ৭ উইকেট হারিয়ে ওভার শেষ করে ফেলে ইংলিশ দল। আর সেই সুবাদের বাংলাদেশের প্রথম জয় আসলো ১৪ রানে।

গত বুধবার থেকে মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে শুরু হওয়া এই পাঁচ জাতি ক্রিকেটের উদ্বোধন করেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পুরো সেপ্টেম্বর মাসব্যাপী চলা এই টুর্নামেন্টের নাম রাখা হয়েছে আন্তর্জাতিক আইসিআরপি টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট।

উল্লেখ্য, শারীরিক প্রতিবন্ধীদের সমাজে সকল ক্ষেত্রে ইতিবাচক ভূমিকা রাখার জন্য সারাবিশ্বের বার্তা স্বরূপ আন্তর্জাতিক রেড ক্রস কমিটি (আইসিআরসি) এই টুর্নামেন্টটি আয়োজন করেছে। সাথে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়, বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) ও বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি)।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST