ঘোষনা:
শিরোনাম :
সত্য বলার সৎ সাহসেই গঠিত হবে স্মার্ট বাংলাদেশ: অ্যাড. মমতাজুল শঙ্কামুক্ত নন অভিনেত্রী শারমিন আওয়ামী লীগ শাসনামলে দেশের ব্যাপক উন্নয়ন বিবেচনায় নিতে দেশবাসীর প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর নীলফামারী বালিকা উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের ক্লাস প্রমোশন না দেয়ার প্রতিবাদে মানববন্ধন নীলফামারীতে সড়ক দূর্ঘটনায় আহত ৮ জন নীলফামারীতে পুলিশ সার্ভিস এসোসিয়েশনের শীতবস্ত্র বিতরণ কিশোরগঞ্জে বিদায়ী মাঘে শীতের হানা কিশোরগঞ্জে অপহরণের দায়ে পেশ ইমাম আটক-ছাত্রী উদ্ধার বিপদে পুলিশকে পাশে পেয়ে মানুষ যেন স্বস্তি বোধ করে তা নিশ্চিত করতে হবে : প্রধানমন্ত্রী উন্নয়নের বদলে শেখ হাসিনাকে ভোট উপহার দিন: চাঁপাইনবাবগঞ্জে নানক
ইংল্যান্ডকে হারিয়ে দিল বাংলাদেশ

ইংল্যান্ডকে হারিয়ে দিল বাংলাদেশ

 

জিপি ডেস্ক ঃ

পাঁচ জাঁতি আইসিআরসি আন্তর্জাতিক টি-টোয়েন্টি টুর্নামেন্টটি গত ২ অক্টোবর মিরপুরের শের ই বাংলা স্টেডিয়ামে বাংলাদেশ এবং ইংল্যান্ডের মধ্যকার শুরু হওয়ার কথা থাকলেও বৃষ্টির বাধায় তা সম্ভব হয়নি। কিন্তু আজ (শুক্রবার) সাভারের বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানের তিন নম্বর মাঠে খেলাটি অনুষ্ঠিত হলে ইংল্যান্ডের শারীরিক প্রতিবন্ধী ক্রিকেটারদের বিপক্ষে বাংলাদেশের শারীরিক প্রতিবন্ধী ক্রিকেটাররা ১৪ রানে হারিয়ে সিরিজে শুভসূচনা করেছে।

টসে জিতে ব্যাট করতে নামা বাংলাদেশ দল নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১১৭ রান তুলতে সমর্থ হয়। জবাবে ১০৩ রানে ৭ উইকেট হারিয়ে ওভার শেষ করে ফেলে ইংলিশ দল। আর সেই সুবাদের বাংলাদেশের প্রথম জয় আসলো ১৪ রানে।

গত বুধবার থেকে মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে শুরু হওয়া এই পাঁচ জাতি ক্রিকেটের উদ্বোধন করেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পুরো সেপ্টেম্বর মাসব্যাপী চলা এই টুর্নামেন্টের নাম রাখা হয়েছে আন্তর্জাতিক আইসিআরপি টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট।

উল্লেখ্য, শারীরিক প্রতিবন্ধীদের সমাজে সকল ক্ষেত্রে ইতিবাচক ভূমিকা রাখার জন্য সারাবিশ্বের বার্তা স্বরূপ আন্তর্জাতিক রেড ক্রস কমিটি (আইসিআরসি) এই টুর্নামেন্টটি আয়োজন করেছে। সাথে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়, বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) ও বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি)।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST