ঘোষনা:
শিরোনাম :
নীলফামারী উত্তরণ নার্সিং এন্ড মিডওয়াইফারি ইনস্টিটিউটের আন্তর্জাতিক নার্সেস দিবস পালিত সাতক্ষীরায় ২০ মেট্রিক টন অপরিপক্ক আম জব্দের পর তা বিনষ্ট নীলফামারী সদর উপজলোর মনোনয়ন যাচাই শেষ, এক চেয়ারম্যান প্রার্থির মনোনয়ন অবৈধ নীলফামারীতে মহান মে দিবস পালিত নীলফামারীতে গচ্ছিত জামানত ও পি.এফ এর টাকা উদ্ধারের দাবীতে প্রোণ অফিস ঘেরাও। নীলফামারীতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী নীলফামারীর জলঢাকা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থির পক্ষে প্রচারণা, এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন। নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান।
ইংল্যান্ডকে হারিয়ে দিল বাংলাদেশ

ইংল্যান্ডকে হারিয়ে দিল বাংলাদেশ

 

জিপি ডেস্ক ঃ

পাঁচ জাঁতি আইসিআরসি আন্তর্জাতিক টি-টোয়েন্টি টুর্নামেন্টটি গত ২ অক্টোবর মিরপুরের শের ই বাংলা স্টেডিয়ামে বাংলাদেশ এবং ইংল্যান্ডের মধ্যকার শুরু হওয়ার কথা থাকলেও বৃষ্টির বাধায় তা সম্ভব হয়নি। কিন্তু আজ (শুক্রবার) সাভারের বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানের তিন নম্বর মাঠে খেলাটি অনুষ্ঠিত হলে ইংল্যান্ডের শারীরিক প্রতিবন্ধী ক্রিকেটারদের বিপক্ষে বাংলাদেশের শারীরিক প্রতিবন্ধী ক্রিকেটাররা ১৪ রানে হারিয়ে সিরিজে শুভসূচনা করেছে।

টসে জিতে ব্যাট করতে নামা বাংলাদেশ দল নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১১৭ রান তুলতে সমর্থ হয়। জবাবে ১০৩ রানে ৭ উইকেট হারিয়ে ওভার শেষ করে ফেলে ইংলিশ দল। আর সেই সুবাদের বাংলাদেশের প্রথম জয় আসলো ১৪ রানে।

গত বুধবার থেকে মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে শুরু হওয়া এই পাঁচ জাতি ক্রিকেটের উদ্বোধন করেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পুরো সেপ্টেম্বর মাসব্যাপী চলা এই টুর্নামেন্টের নাম রাখা হয়েছে আন্তর্জাতিক আইসিআরপি টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট।

উল্লেখ্য, শারীরিক প্রতিবন্ধীদের সমাজে সকল ক্ষেত্রে ইতিবাচক ভূমিকা রাখার জন্য সারাবিশ্বের বার্তা স্বরূপ আন্তর্জাতিক রেড ক্রস কমিটি (আইসিআরসি) এই টুর্নামেন্টটি আয়োজন করেছে। সাথে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়, বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) ও বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি)।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST