ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে জনসচেতনতা বৃদ্ধির লক্ষে দ্বীপ্তমান মানবউন্নয়ন ও সমাজকল্যাণ সংস্থার আলোচনা সভা ও মাক্স বিতরন সাতক্ষীরা এক প্রকৌশলীর বাড়িতে দূর্ধর্ষ ডাকাতি, ১৫ ভরি স্বর্ণালংকার ও নগদ টাকাসহ বিভিন্ন মালামাল লুট চট্টগ্রাম গণহত্যা দিবস আজ দেশে স্বাধীনতা রক্ষা ও গণতন্ত্র সমুন্নত রাখতে কাজ করার জন্য পুলিশ সদস্যদের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের অনশন ভাঙাতে শিক্ষক সমিতির দাবি কুড়িগ্রাম সদর থানার উপ-পরিদর্শকের বিরুদ্ধে গ্রেফতারি পরওয়ানা রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ওয়ার্ডে মৃত্যু ৩ চট্টগ্রামে করোনা আক্রান্ত ৯৮৯ জন,সংক্রমণের হার ৩৯ দশমিক ৯৫ বিজিবি ঠাকুরগাঁও সেক্টর আন্তঃ ব্যাটালিয়ন ভলিবল প্রতিযোগিতা-২০২২ এর উদ্বোধন নীলফামারীতে গ্রামের বিভিন্ন রাস্তাঘাট উন্নয়নে মাটি কাটার কাজ করছে,১৩ হাজার ৫৫১ জন শ্রমিক
বন্ধুদের সঙ্গে নাচছেন সুহানা (ভিডিও)

বন্ধুদের সঙ্গে নাচছেন সুহানা (ভিডিও)

বলিউডে এখনো এন্ট্রি হয়নি তার। কিন্তু এখনই তিনি স্টার। তিনি অর্থাৎ সুহানা খান। শাহরুখ খান তার বাবা, এটা বড় পরিচয় বটে। কিন্তু নিজেও কাজ করতে শুরু করেছেন।

কখনও ‘ভোগ’ ম্যাগাজিনের কভার গার্ল হয়েছেন। কখনো বা ‘জিরো’ ছবিতে সহ-পরিচালক হিসেবে। তারই এবার একটি নাচের ভিডিও ভাইরাল হয়েছে।

ভিডিওতে দেখা যাচ্ছে, বন্ধুদের সঙ্গে নাচের অনুশীলন করছেন সুহানা। তিনি নিয়মিত মঞ্চে নাটক করেন। সে কারণেই এই অনুশীলন কিনা, তা অবশ্য খোলসা করেননি।

এর আগে, সুহানার বলিউডে কেরিয়ার শুরু করার প্রসঙ্গে শাহরুখ বলেছেন, আমার ছেলে বা মেয়ে কেউই অভিনেতা হওয়ার তালিম পায়নি। সুহানার অভিনয়ে আগ্রহ রয়েছে। আরিয়ান সিনেমা তৈরি করতে চায়। আর আব্রাম তো রকস্টার হওয়ার মতো সুন্দর…। তবে বার বার পড়াশোনা শেষ করে সন্তানদের কেরিয়ার শুরু করার ওপর জোর দিয়েছেন শাহরুখ।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST