ঘোষনা:
শিরোনাম :
নীলফামারী চৌরঙ্গীতে আগুন, দোকান ভস্মীভূত নীলফামারী উত্তরণ নার্সিং এন্ড মিডওয়াইফারি ইনস্টিটিউটের আন্তর্জাতিক নার্সেস দিবস পালিত সাতক্ষীরায় ২০ মেট্রিক টন অপরিপক্ক আম জব্দের পর তা বিনষ্ট নীলফামারী সদর উপজলোর মনোনয়ন যাচাই শেষ, এক চেয়ারম্যান প্রার্থির মনোনয়ন অবৈধ নীলফামারীতে মহান মে দিবস পালিত নীলফামারীতে গচ্ছিত জামানত ও পি.এফ এর টাকা উদ্ধারের দাবীতে প্রোণ অফিস ঘেরাও। নীলফামারীতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী নীলফামারীর জলঢাকা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থির পক্ষে প্রচারণা, এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন। নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা
বন্ধুদের সঙ্গে নাচছেন সুহানা (ভিডিও)

বন্ধুদের সঙ্গে নাচছেন সুহানা (ভিডিও)

বলিউডে এখনো এন্ট্রি হয়নি তার। কিন্তু এখনই তিনি স্টার। তিনি অর্থাৎ সুহানা খান। শাহরুখ খান তার বাবা, এটা বড় পরিচয় বটে। কিন্তু নিজেও কাজ করতে শুরু করেছেন।

কখনও ‘ভোগ’ ম্যাগাজিনের কভার গার্ল হয়েছেন। কখনো বা ‘জিরো’ ছবিতে সহ-পরিচালক হিসেবে। তারই এবার একটি নাচের ভিডিও ভাইরাল হয়েছে।

ভিডিওতে দেখা যাচ্ছে, বন্ধুদের সঙ্গে নাচের অনুশীলন করছেন সুহানা। তিনি নিয়মিত মঞ্চে নাটক করেন। সে কারণেই এই অনুশীলন কিনা, তা অবশ্য খোলসা করেননি।

এর আগে, সুহানার বলিউডে কেরিয়ার শুরু করার প্রসঙ্গে শাহরুখ বলেছেন, আমার ছেলে বা মেয়ে কেউই অভিনেতা হওয়ার তালিম পায়নি। সুহানার অভিনয়ে আগ্রহ রয়েছে। আরিয়ান সিনেমা তৈরি করতে চায়। আর আব্রাম তো রকস্টার হওয়ার মতো সুন্দর…। তবে বার বার পড়াশোনা শেষ করে সন্তানদের কেরিয়ার শুরু করার ওপর জোর দিয়েছেন শাহরুখ।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST