ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে নিহত ছাত্রলীগ নেতা সবুজ আলীর জানাযা অনুষ্ঠিত। নীলফামারীতে কোটা বিরোধী আন্দোলনরত শিক্ষার্থীদের সাথে পুলিশ-ছাত্রলীগের ধাওয়া-পাল্টা ধাওয়া নীলফামারীতে ক্লুলেস হত্যা মামলার চার আসামী গ্রেফতার; পুলিশ সুপারের প্রেস ব্রিফিং নীলফামারীতে গর্ভবর্তী মায়েদের কমিউনিটি ক্লিনিকে সেবা নিতে স্বাস্থ্য মন্ত্রীর আহব্বান পাটগ্রামে স্বঘোষিত মুক্তিযোদ্ধা গবেষক মিঠু’র বিরুদ্ধে সংবাদ সম্মেলন লালমনিরহাটের হাতিবান্ধায় ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব-১৩ নদীতে মাছ ধরতে গিয়ে, লাশ হয়ে ফিরতে হলো চট্টগ্রামে এইচএসসি পরীক্ষার্থীকে ধর্ষণ, আটক পিয়ন নীলফামারীতে বিরল আ’কৃতির শি’শুর জ’ন্ম, নেই হাত-পা ও মাথা পাটগ্রামে বিভিন্ন  স্থানে অভিযান, বোমা মেশিন বিনষ্ট ও জরিমানা
বন্ধুদের সঙ্গে নাচছেন সুহানা (ভিডিও)

বন্ধুদের সঙ্গে নাচছেন সুহানা (ভিডিও)

বলিউডে এখনো এন্ট্রি হয়নি তার। কিন্তু এখনই তিনি স্টার। তিনি অর্থাৎ সুহানা খান। শাহরুখ খান তার বাবা, এটা বড় পরিচয় বটে। কিন্তু নিজেও কাজ করতে শুরু করেছেন।

কখনও ‘ভোগ’ ম্যাগাজিনের কভার গার্ল হয়েছেন। কখনো বা ‘জিরো’ ছবিতে সহ-পরিচালক হিসেবে। তারই এবার একটি নাচের ভিডিও ভাইরাল হয়েছে।

ভিডিওতে দেখা যাচ্ছে, বন্ধুদের সঙ্গে নাচের অনুশীলন করছেন সুহানা। তিনি নিয়মিত মঞ্চে নাটক করেন। সে কারণেই এই অনুশীলন কিনা, তা অবশ্য খোলসা করেননি।

এর আগে, সুহানার বলিউডে কেরিয়ার শুরু করার প্রসঙ্গে শাহরুখ বলেছেন, আমার ছেলে বা মেয়ে কেউই অভিনেতা হওয়ার তালিম পায়নি। সুহানার অভিনয়ে আগ্রহ রয়েছে। আরিয়ান সিনেমা তৈরি করতে চায়। আর আব্রাম তো রকস্টার হওয়ার মতো সুন্দর…। তবে বার বার পড়াশোনা শেষ করে সন্তানদের কেরিয়ার শুরু করার ওপর জোর দিয়েছেন শাহরুখ।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST