ঘোষনা:
শিরোনাম :
ডিমলায় সরকারী সেবা জনগনের দোরগোড়ায় দিতে চান ইউএনও উম্মে সালমা নীলফামারীতে পবিত্র ঈদুল আযহায় জেলা পুলিশের উৎসব সাতক্ষীরার শ্যামনগরে আত্মসমর্পনকারী বনদস্যুর মাঝে ঈদ উপহার সাতক্ষীরার দুটি উপজেলায় ভূমিহীন ও গৃহহীনদের চাবী ও দলিল দিয়ে ভূমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষণা নীলফামারীতে মিথ্যা মামলা প্রত্যাহার ও জমির মালিকানা বহালে সংবাদ সম্মেলন মিথ্যা প্রলোভনে পাহাড়ের নারীদের পাচার করছে একটি সংবদ্ধ চক্র সাতক্ষীরায় ভাঙান মাছ চাষ পদ্ধতি ও ব্যবস্থাপনা বিষয়ক কর্মশালা গ্রামীণব্যাংকের সেবার মান বাড়ানোর প্রতিশ্রুতি, নীলফামারীতে কোরবানির জন্য প্রস্তুত ২ লাখ ৭৬ হাজার ২০১টি পশু নীলফামারীতে প্রযুক্তিগত দক্ষতা বৃদ্ধিতে নারীদের ছয় মাস ব্যাপি প্রশিক্ষণের উদ্বোধন
উষ্ণতা ছড়াচ্ছেন পরীমনি!

উষ্ণতা ছড়াচ্ছেন পরীমনি!

ঢালিউড অভিনেত্রী পরীমনি। নিজের রুপের গুণে ভক্তদের মাত করে রেখেছেন তিনি। এছাড়া নিজের ঝুলিতে তুলে নিয়েছেন অসংখ্য ব্যবসা সফল ছবি। বর্তমানে মানসম্মত ছবি বেছে বেছে কাজ করছেন এই নায়িকা।

এদিকে, বেশ কয়েকদিন আগে ইন্দোনেশিয়ার বালিতে অবকাশ যাপনের মাধ্যমে নিজেকে ‘রিচার্জ’ করে নিয়েছিলেন নায়িকা। সেখানকার প্রসিদ্ধ জায়গাগুলোতে ঘুরে বেড়াচ্ছেন পরী। আর সঙ্গে ছিলেন নায়িকার হবু বর তামিম হাসান। ক্যামেরাবন্দি করেছেন পরীর আনন্দঘন কিছু মুহূর্ত।

সম্প্রতি পরীমনি সেসব ছবি নিজেক ফেসবুকে প্রকাশ করেছেন। আর এরপরেই নায়িকার ছবি নিয়ে সমালোচনা শুরু হয়। অনেকটা খোলামেলা পোশাকেই ছবি প্রকাশ করেছেন।

এদিকে, বালিতে থাকাকালীন বেশ কয়েকটি ছবি আপলোড করেছেন পরীমনি। যেখানে স্বল্পবসনায় সুইমিং পুলে উষ্ণতা ছড়াতে দেখা গেছে এই লাস্যময়ীকে।

এরপর সেখান থেকে ফিরেই তামিম হাসানের সঙ্গে বাগদান সম্পন্ন করেন পরীমনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজেদের সেই ছবিও ছবি প্রকাশ করেছেন নায়িকা।

এর আগে, গত বছরের শুরুতেই ‘স্বপ্নজাল’ চলচ্চিত্র দিয়ে সবার নজর কাড়েন লাস্যময়ী এ নায়িকা। এ ছবিতে সম্পূর্ণ ভিন্ন লুকে তুলে ধরা হয়েছিল নায়িকাকে। দেশে-বিদেশে অনেক সিনেমাপ্রেমীর মন জয় করে নেয় ছবিটি।

এরপরে ‘স্বপ্নজাল’ এর পর পরী কিছুটা সময় নেন নিজেকে গুছিয়ে নেয়ার জন্য। আর এ চলচ্চিত্রটিই বেশ পরিবর্তন নিয়ে আসে তার ক্যারিয়ারে। এরই মাঝে গিয়াস উদ্দিন সেলিমেরই ওয়েব ফিল্ম ‘প্রীতি’তে নাম ভূমিকায় অভিনয় করেন তিনি।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST