ঘোষনা:
শিরোনাম :
চট্টগ্রামে মিতু হত্যায় সাবেক এসপিকে জিঙ্গাসাবাদ শেষে গ্রেফতার করেছে পিবিআই। ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে দুই মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত-১, আহত-৩। খেটে খাওয়া এবং কর্মহীন মানুষের কল্যানে সহায়তা করে যাচ্ছে সরকার রেলপথ মন্ত্রী । নীলফামারীর ডোমারে মাইক্রোবাস ও মটরসাইকেলের সংঘর্ষে,নিহত ১। নীলফামারীতে সমাজের প্রবীণ ও অসচ্ছল প্রবীণ ব্যাক্তিদের মাঝে ঈদ উপহার নীলফামারীতে ঈদ-উল-ফিতরের নামাজ সকাল সাড়ে সাতটায় কেন্দ্রীয় বড় মসজিদে নীলফামারীতে বোরো ধানের বাম্পার ফলন,কৃষকের মুখে হাসির ঝলক। আগামীকাল চাঁদ দেখা গেলে বৃহস্পতিবার ঈদ নীলফামারীতে ভিজিএফ’র নগদ অর্থ বিতরণে অনিয়ম। স্ট্যামফোর্ড বিশ্ববিদ্যালয় হাল্ট প্রাইজের নেতৃত্বে নাজির-নুসরাত।
উষ্ণতা ছড়াচ্ছেন পরীমনি!

উষ্ণতা ছড়াচ্ছেন পরীমনি!

ঢালিউড অভিনেত্রী পরীমনি। নিজের রুপের গুণে ভক্তদের মাত করে রেখেছেন তিনি। এছাড়া নিজের ঝুলিতে তুলে নিয়েছেন অসংখ্য ব্যবসা সফল ছবি। বর্তমানে মানসম্মত ছবি বেছে বেছে কাজ করছেন এই নায়িকা।

এদিকে, বেশ কয়েকদিন আগে ইন্দোনেশিয়ার বালিতে অবকাশ যাপনের মাধ্যমে নিজেকে ‘রিচার্জ’ করে নিয়েছিলেন নায়িকা। সেখানকার প্রসিদ্ধ জায়গাগুলোতে ঘুরে বেড়াচ্ছেন পরী। আর সঙ্গে ছিলেন নায়িকার হবু বর তামিম হাসান। ক্যামেরাবন্দি করেছেন পরীর আনন্দঘন কিছু মুহূর্ত।

সম্প্রতি পরীমনি সেসব ছবি নিজেক ফেসবুকে প্রকাশ করেছেন। আর এরপরেই নায়িকার ছবি নিয়ে সমালোচনা শুরু হয়। অনেকটা খোলামেলা পোশাকেই ছবি প্রকাশ করেছেন।

এদিকে, বালিতে থাকাকালীন বেশ কয়েকটি ছবি আপলোড করেছেন পরীমনি। যেখানে স্বল্পবসনায় সুইমিং পুলে উষ্ণতা ছড়াতে দেখা গেছে এই লাস্যময়ীকে।

এরপর সেখান থেকে ফিরেই তামিম হাসানের সঙ্গে বাগদান সম্পন্ন করেন পরীমনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজেদের সেই ছবিও ছবি প্রকাশ করেছেন নায়িকা।

এর আগে, গত বছরের শুরুতেই ‘স্বপ্নজাল’ চলচ্চিত্র দিয়ে সবার নজর কাড়েন লাস্যময়ী এ নায়িকা। এ ছবিতে সম্পূর্ণ ভিন্ন লুকে তুলে ধরা হয়েছিল নায়িকাকে। দেশে-বিদেশে অনেক সিনেমাপ্রেমীর মন জয় করে নেয় ছবিটি।

এরপরে ‘স্বপ্নজাল’ এর পর পরী কিছুটা সময় নেন নিজেকে গুছিয়ে নেয়ার জন্য। আর এ চলচ্চিত্রটিই বেশ পরিবর্তন নিয়ে আসে তার ক্যারিয়ারে। এরই মাঝে গিয়াস উদ্দিন সেলিমেরই ওয়েব ফিল্ম ‘প্রীতি’তে নাম ভূমিকায় অভিনয় করেন তিনি।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST