ঘোষনা:
শিরোনাম :
সাতক্ষীরা প্রাইভেটকার নদীতে পড়ে নিহত-২, আহত-৩ । চট্টগ্রাম মেডিকেল কলেজে ছাত্র রাজনীতি বন্ধ ঘোষণা । নীলফামারীতে বঙ্গবন্ধু কাবাডি প্রতিযোগিতা উপলক্ষে আনন্দ শোভাযাত্রা নিখোঁজের তিনদিন পর গৃহবধূর মৃতদেহ মিলল ভুট্টার ক্ষেতে। জলঢাকা হাসপাতাল সড়কটি উন্নয়ন কাজ তদারকি করছেন। পৌরসভার চট্টগ্রামে গৃহবধূ পারভিন আকতার হত্যা মামলায় ৪ আসামীর মৃত্যুদন্ডের আদেশ। স্টামফোর্ড সাংবাদিক ফোরামের সাধারণ সদস্যের তালিকা অনুমোদন ডিমলায় ২টি লাশ উদ্ধার । সৈয়দপুরে বন্ধ রয়েছে ট্রেনের স্ট্যান্ডিং টিকেট ,পকেটে ভারী কর্মকর্তা-কর্মচারীদের । ডোমারে ১০৪ কোটি টাকা ব্যয়ে সড়ক সংস্কার কাজের উদ্বোধন।
‘ইত্যাদি’ এবার কুয়াকাটায়

‘ইত্যাদি’ এবার কুয়াকাটায়

কুয়াকাটায় ‘ইত্যাদি’ অনুষ্ঠানে হানিফ সংকেতকুয়াকাটায় ‘ইত্যাদি’ অনুষ্ঠানে হানিফ সংকেতবিটিভি ও বিটিভি ওয়ার্ল্ডে ২৯ মার্চ রাত আটটার বাংলা সংবাদের পর প্রচারিত হবে ‘ইত্যাদি’। জানা গেছে, এবার জনপ্রিয় এই ম্যাগাজিন অনুষ্ঠান ধারণ করা হয়েছে পটুয়াখালী জেলার কুয়াকাটায়। অনুষ্ঠানটির নির্মাতা প্রতিষ্ঠান ফাগুন অডিও ভিশন সূত্রে জানা গেছে, পেছনে সমুদ্র আর সেটের দুই পাশে ছিল মাছ ধরার অর্ধশতাধিক নৌকা। কুয়াকাটার ঐতিহ্যের সঙ্গে মিলিয়ে নির্মাণ করা মঞ্চ।

শুধু রাতে নয়, এবার অনুষ্ঠানটি দিনেও ধারণ করা হয়েছে। কারণ, রাতের আলোকিত মঞ্চে ‘ইত্যাদি’ ধারণ করা হলে কুয়াকাটার প্রাকৃতিক রূপ আর সাগরের ফেনিল জলের ঢেউ দেখানো সম্ভব নয়। এর আগে সুন্দরবন, রাঙামাটি আর কক্সবাজারে গোধূলি লগ্নে ‘ইত্যাদি’র ধারণ শুরু করা হয়। আশপাশে তেমন কোনো জনবসতি না থাকলেও ধারণ শুরুর আগেই অনুষ্ঠানস্থল কানায় কানায় ভরে যায়।

ভৌগোলিক অবস্থানের কারণে কুয়াকাটা সৈকত থেকে সূর্যোদয় ও সূর্যাস্তের দৃশ্য উপভোগ করা যায়। ১৮ কিলোমিটার দৈর্ঘ্যের কুয়াকাটা সৈকত দেশের অন্যতম নৈসর্গিক স্থান।

‘ইত্যাদি’ গ্রন্থনা, পরিচালনা ও উপস্থাপনা করেছেন হানিফ সংকেত।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST