ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে বঙ্গবন্ধু কাবাডি প্রতিযোগিতা উপলক্ষে আনন্দ শোভাযাত্রা নিখোঁজের তিনদিন পর গৃহবধূর মৃতদেহ মিলল ভুট্টার ক্ষেতে। জলঢাকা হাসপাতাল সড়কটি উন্নয়ন কাজ তদারকি করছেন। পৌরসভার চট্টগ্রামে গৃহবধূ পারভিন আকতার হত্যা মামলায় ৪ আসামীর মৃত্যুদন্ডের আদেশ। স্টামফোর্ড সাংবাদিক ফোরামের সাধারণ সদস্যের তালিকা অনুমোদন ডিমলায় ২টি লাশ উদ্ধার । সৈয়দপুরে বন্ধ রয়েছে ট্রেনের স্ট্যান্ডিং টিকেট ,পকেটে ভারী কর্মকর্তা-কর্মচারীদের । ডোমারে ১০৪ কোটি টাকা ব্যয়ে সড়ক সংস্কার কাজের উদ্বোধন। ডিমলায় ৭ই মার্চ উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা। কিশোরগঞ্জে জলাশয় সংস্কার পুনঃ খনন কাজের উদ্ধোধন
‘ভূমিকন্যা’র নির্মাতাদের বিরুদ্ধেও অভিযোগ

‘ভূমিকন্যা’র নির্মাতাদের বিরুদ্ধেও অভিযোগ

‘ভূমিকন্যা’ সিরিয়ালের পোস্টার‘ভূমিকন্যা’ সিরিয়ালের পোস্টারস্টার জলসায় গত বছর ৩০ জুলাই থেকে শুরু হয় ‘ভূমিকন্যা’ সিরিয়াল। রূপক সাহার উপন্যাস ‘তরিতা পুরাণ’ অবলম্বনে তৈরি হয় নাট্যরূপ। পরিচালনা করেন অরিন্দম শীল। শুরুতে বলা হয়েছিল ২০৯ পর্বে শেষ হবে ‘ভূমিকন্যা’র গল্প। কিন্তু এরপর জানানো হয়, ১৫৯ পর্ব পর্যন্ত সিরিয়ালটি প্রচারিত হবে। এর মধ্যেই গল্প শেষ করতে হবে। ১৪১ পর্ব প্রচার হওয়ার পর স্টার জলসা কর্তৃপক্ষ এই সিদ্ধান্ত জানিয়ে দেয় নির্মাতাদের। কেন এই সিদ্ধান্ত? স্টার জলসার একটি সূত্র জানিয়েছে, শুরুতে যেমনটা ভাবা হয়েছিল, সিরিয়ালটি সেই প্রত্যাশা পূরণ করতে পুরোপুরি ব্যর্থ হয়েছে। দর্শক একেবারেই গ্রহণ করেনি সিরিয়ালটি। গত জানুয়ারি মাসে সিরিয়ালটির প্রচার শেষ হয়েছে।

এবার ‘ভূমিকন্যা’ সিরিয়ালের নির্মাতাদের বিরুদ্ধে অভিযোগ উঠেছে। স্টার জলসায় তড়িঘড়ি করে প্রচার শেষ হলেও সিরিয়ালটির অভিনয়শিল্পীরা এখনো তাঁদের প্রাপ্য পারিশ্রমিক পাননি। বকেয়া রয়ে গেছে বড় অঙ্কের অর্থ। এবার তা আদায়ের জন্য উদ্যোগ নিয়েছে শিল্পীদের সংগঠন।

এর আগে ‘ভূমিকন্যা’র শুটিং শুরু হওয়ার পরই তা বন্ধ করতে হয়েছিল। তখন টেকনিশিয়ানদের পারিশ্রমিক বাকি থাকার অভিযোগে ফেডারেশন অব সিনে টেকনিশিয়ানস অ্যান্ড ওয়ার্কার্স অব ইস্টার্ন ইন্ডিয়া সিরিয়ালটির শুটিং বন্ধ করার নির্দেশ দেয়। ওই সময় পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ছোট পর্দার শিল্পী, টেকনিশিয়ান আর প্রযোজকদের মধ্যে দীর্ঘদিনের জটিলতা দূর করার জন্য একটি কমিটি গঠন করেন। দুই দিন বন্ধ থাকার পর সেই কমিটির হস্তক্ষেপে আবার ‘ভূমিকন্যা’র শুটিং শুরু হয়। তখন সিরিয়ালটির পরিচালক অরিন্দম শীল দ্রুত পাওনা পরিশোধের আশ্বাস দিয়েছিলেন।

এবারও শিল্পীদের সংগঠন থেকে অরিন্দম শীলের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। শিল্পীদের বকেয়া অর্থ দ্রুত পরিশোধের জন্য তাঁকে অনুরোধ করা হয়েছে। পরে অরিন্দম শীল সংবাদমাধ্যমকে বলেন, ‘আশা করছি, ৩১ মার্চের মধ্যে সব বকেয়া মিটিয়ে দেওয়া যাবে। কারণ ওই সময়ের মধ্যে স্টার জলসা কর্তৃপক্ষ থেকে আমাদের পাওনা পুরো অর্থ পেয়ে যাব।’





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST