ঘোষনা:
শিরোনাম :
সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন ঈদে বাড়ি ফেরা হলো না, শিশু সন্তান সহ পরিবারের  ঈদে ৫ দিন বন্ধের পরে, সাতক্ষীরা স্থলবন্দরে আমদানী-রপ্তানী শুরু, কর্মচাঞ্চল্য বাগেরহাটে পুকুরে স্যাটেলাইট কুমির উদ্ধার, অবমুক্ত সুন্দরবনে
লেখা হচ্ছে কঙ্গনার জীবনীভিত্তিক ছবির পাণ্ডুলিপি

লেখা হচ্ছে কঙ্গনার জীবনীভিত্তিক ছবির পাণ্ডুলিপি

কঙ্গনা রনৌতঅনেক দিন থেকেই বলিউডে একটি খবর নিয়ে গুঞ্জন চলছে। কিন্তু খবরটি নিশ্চিত হওয়া যায়নি। এবার সেটি নিশ্চিত হওয়া গেল। লেখা হচ্ছে বলিউড অভিনেত্রী কঙ্গনা রনৌতের জীবনীভিত্তিক ছবির পাণ্ডুলিপি। স্বয়ং লেখক নিজেই এ কথা স্বীকার করেছেন।

‘মনিকর্নিকা: দ্য কুইন অব ঝাঁসি’ সিনেমা দিয়ে নিজেকে আরেকবার চিনিয়েছেন বলিউড কুইন কঙ্গনা। এই ছবি দিয়ে বলিউডে তাঁর পরিচালনায়ও হাতেখড়ি হলো। সিনেমার প্রচারে সাংবাদিকদের জবাবে তিনি বলেছিলেন, তাঁর জীবনীভিত্তিক ছবি করার পরিকল্পনা আছে। তবে আসলেই হচ্ছে কি না, তা নিয়ে এত দিন ছিল ধোঁয়াশা। এবার সেটি কেটে গেল। তেলেগু–হিন্দি লেখক বিজয়েন্দ্র প্রসাদ লিখছেন কঙ্গনার জীবনীভিত্তিক ছবির পাণ্ডুলিপি। তিনি মনিকর্নিকা: দ্য কুইন অব ঝাঁসি সিনেমার লেখক। বিজয়েন্দ্র এবার প্রকাশ করলেন, তিনি কঙ্গনার জীবনীভিত্তিক ছবির পাণ্ডুলিপি লিখছেন। তিনি বলেন, ‘হ্যাঁ। আমি পাণ্ডুলিপি লিখছি। কিন্তু আমি ছবিটি বানাচ্ছি না।’ জানা গেছে, কঙ্গনা নিজেই নাকি ছবিটি পরিচালনার দায়িত্ব নেবেন।

তবে এখনো এ সম্পর্কে বিস্তারিত জানা যায়নি। পাণ্ডুলিপি লেখা শেষ হলে শুরু হবে প্রযোজনা–পূর্ব কাজ। কাজ একটু এগোলে তবেই ঘোষণা দেবেন কঙ্গনা নিজেই। নানা বৈচিত্র্যে ভরপুর কঙ্গনার জীবন। বলিউডে প্রতিষ্ঠিত হতে বেশ কাঠখড়ও পোড়াতে হয়েছে। আর ঠোঁটকাটা হওয়ার কারণে জড়াতে হয়েছে নানা বিতর্কে। তবু থেমে থাকেননি। নিজেকে প্রতিষ্ঠিত করেছেন বলিউডে। তাই তাঁর জীবনী রুপালি পর্দায় নির্মিত হলে যে বেশ তাক লেগে যাবে, এমনটি ভাবছে সিনেপাড়া।

কঙ্গনা রনৌতকে খুব শিগগির দেখা যাবে মেন্টার হ্যায় কিয়া ও পাঙ্গা ছবিতে। দুটিরই প্রযোজনা–পরবর্তী কাজ চলছে। বলিউড হাঙ্গামা





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST