ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে আন্তঃ উপজেলা ফুটবল প্রতিযোগীতার পুরস্কার বিতরণ ও আবাসিক ক্যাম্পের উদ্বোধন জলঢাকায় তথ্য আপা’র সেবা পেয়েছেন ১৮ হাজার নারী নীলফামারীতে আদালতের ১৪ বিচারক করোনায় আক্রান্ত নীলফামারীতে ট্রেনে কাটা পরে ৩ ইপিজেড শ্রমিক নিহত,আহত ৯, এলাকায় শোকের মাতম সৈয়দপুরে পৌর বর্জ্যে পাউবো’র জমি দখল চেয়ারম্যান এ্যাড. শক্তিমান চাকমা হত্যা মামলার আসামী রাঙ্গামাটি ৪ ইউনিয়নের চেয়ারম্যান গ্রেফতার নীলফামারীতে ৪৪০ টাকা ছাড়া মিলছে না টিসিবির পণ্য,ভোগান্তীতে ক্রেতারা দেশে করোনা সংক্রমণের হাড় ৩২ দশমিক ৩৭ শতাংশ বিএনপি আজ চরম দুর্দিনের ছায়ায় আচ্ছন্ন, সেতুমন্ত্রী ডিমলা উপজেলার সবচাইতে বয়স্ক ব্যক্তিটি মারা গেলেন।
লেখা হচ্ছে কঙ্গনার জীবনীভিত্তিক ছবির পাণ্ডুলিপি

লেখা হচ্ছে কঙ্গনার জীবনীভিত্তিক ছবির পাণ্ডুলিপি

কঙ্গনা রনৌতঅনেক দিন থেকেই বলিউডে একটি খবর নিয়ে গুঞ্জন চলছে। কিন্তু খবরটি নিশ্চিত হওয়া যায়নি। এবার সেটি নিশ্চিত হওয়া গেল। লেখা হচ্ছে বলিউড অভিনেত্রী কঙ্গনা রনৌতের জীবনীভিত্তিক ছবির পাণ্ডুলিপি। স্বয়ং লেখক নিজেই এ কথা স্বীকার করেছেন।

‘মনিকর্নিকা: দ্য কুইন অব ঝাঁসি’ সিনেমা দিয়ে নিজেকে আরেকবার চিনিয়েছেন বলিউড কুইন কঙ্গনা। এই ছবি দিয়ে বলিউডে তাঁর পরিচালনায়ও হাতেখড়ি হলো। সিনেমার প্রচারে সাংবাদিকদের জবাবে তিনি বলেছিলেন, তাঁর জীবনীভিত্তিক ছবি করার পরিকল্পনা আছে। তবে আসলেই হচ্ছে কি না, তা নিয়ে এত দিন ছিল ধোঁয়াশা। এবার সেটি কেটে গেল। তেলেগু–হিন্দি লেখক বিজয়েন্দ্র প্রসাদ লিখছেন কঙ্গনার জীবনীভিত্তিক ছবির পাণ্ডুলিপি। তিনি মনিকর্নিকা: দ্য কুইন অব ঝাঁসি সিনেমার লেখক। বিজয়েন্দ্র এবার প্রকাশ করলেন, তিনি কঙ্গনার জীবনীভিত্তিক ছবির পাণ্ডুলিপি লিখছেন। তিনি বলেন, ‘হ্যাঁ। আমি পাণ্ডুলিপি লিখছি। কিন্তু আমি ছবিটি বানাচ্ছি না।’ জানা গেছে, কঙ্গনা নিজেই নাকি ছবিটি পরিচালনার দায়িত্ব নেবেন।

তবে এখনো এ সম্পর্কে বিস্তারিত জানা যায়নি। পাণ্ডুলিপি লেখা শেষ হলে শুরু হবে প্রযোজনা–পূর্ব কাজ। কাজ একটু এগোলে তবেই ঘোষণা দেবেন কঙ্গনা নিজেই। নানা বৈচিত্র্যে ভরপুর কঙ্গনার জীবন। বলিউডে প্রতিষ্ঠিত হতে বেশ কাঠখড়ও পোড়াতে হয়েছে। আর ঠোঁটকাটা হওয়ার কারণে জড়াতে হয়েছে নানা বিতর্কে। তবু থেমে থাকেননি। নিজেকে প্রতিষ্ঠিত করেছেন বলিউডে। তাই তাঁর জীবনী রুপালি পর্দায় নির্মিত হলে যে বেশ তাক লেগে যাবে, এমনটি ভাবছে সিনেপাড়া।

কঙ্গনা রনৌতকে খুব শিগগির দেখা যাবে মেন্টার হ্যায় কিয়া ও পাঙ্গা ছবিতে। দুটিরই প্রযোজনা–পরবর্তী কাজ চলছে। বলিউড হাঙ্গামা





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST