ঘোষনা:
শিরোনাম :
সাতক্ষীরার শ্যামনগরে আত্মসমর্পনকারী বনদস্যুর মাঝে ঈদ উপহার সাতক্ষীরার দুটি উপজেলায় ভূমিহীন ও গৃহহীনদের চাবী ও দলিল দিয়ে ভূমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষণা নীলফামারীতে মিথ্যা মামলা প্রত্যাহার ও জমির মালিকানা বহালে সংবাদসম্মেলন মিথ্যা প্রলোভনে পাহাড়ের নারীদের পাচার করছে একটি সংবদ্ধ চক্র সাতক্ষীরায় ভাঙান মাছ চাষ পদ্ধতি ও ব্যবস্থাপনা বিষয়ক কর্মশালা গ্রামীণব্যাংকের সেবার মান বাড়ানোর প্রতিশ্রুতি, নীলফামারীতে কোরবানির জন্য প্রস্তুত ২ লাখ ৭৬ হাজার ২০১টি পশু নীলফামারীতে প্রযুক্তিগত দক্ষতা বৃদ্ধিতে নারীদের ছয় মাস ব্যাপি প্রশিক্ষণের উদ্বোধন চট্টগ্রামে টাকার জন্য মাকে কুপিয়ে হত্যা, ছেলেকে আটক করেছে পুলিশ যুবদলের নির্যাতিত নেতৃবৃন্দের সংবর্ধনা অনুষ্ঠিত
পরিচালক সাইফুল আজম কাশেম আর নেই

পরিচালক সাইফুল আজম কাশেম আর নেই

সাইফুল আজম কাশেম বরেণ্য চলচ্চিত্র প্রযোজক ও পরিচালক সাইফুল আজম কাশেম আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি রাজধানীর অ্যাপোলো হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। ১ মার্চ তাঁর মস্তিষ্কে রক্তক্ষরণ হয়। তাঁকে দ্রুত হাসপাতালে নিয়ে আসা হয়। পরদিন মস্তিষ্কে অস্ত্রোপচার করা হয়। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাঁকে লাইফ সাপোর্ট দেওয়া হয়। অবশেষে আজ সোমবার সকালে তিনি শেষনিশ্বাস ত্যাগ করেন। হাসপাতাল থেকে তাঁর মরদেহ গুলশানের বাসভবনে নেওয়া হয়।

পরিচালক সাইফুল আজম কাশেমের অনেকগুলো ছবি ব্যবসাসফল ও প্রশংসিত হয়। এর মধ্যে রয়েছে ‘অন্তরালে’, ‘বৌরাণী’, ‘সানাই’, ‘ধনদৌলত’, ‘দুনিয়াদারি’, ‘হালচাল’, ‘ভরসা’, ‘সোহাগ’, ‘ঘরসংসার’, ‘স্বামীর আদেশ’, ‘ত্যাজ্যপুত্র’।

আজ আসর নামাজের পর সাইফুল আজম কাশেমের মরদেহ তাঁর দীর্ঘদিনের কর্মস্থল বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে (এফডিসি) আনা হবে। এখানে জানাজা শেষে তাঁকে বনানী কবরস্থানে দাফন করা হবে।

এদিকে সাইফুল আজম কাশেমের মৃত্যুতে বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতি, বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতিসহ চলচ্চিত্রসংশ্লিষ্ট বিভিন্ন সংগঠন শোক প্রকাশ করেছে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST