ঘোষনা:
শিরোনাম :
অনিরাপদ আশ্রয় শেখ কামাল জাতীয় ক্রীড়া পরিষদ পুরস্কার পেয়েছেন নীলফামারীর মেয়ে দিয়া নীলফামারীতে চিকিৎসক ও কর্মকর্তা-কর্মচারীকে লাঞ্চনার প্রতিবাদে মানববন্ধন ও স্মারক লিপি প্রদান। নীলফামারীতে জ্বালানি তেলের দাম বৃদ্ধিতে চড়ম ভোগান্তিতে সাধারণ মানুষ নীলফামারীর আর্চার দিয়া পাচ্ছেন,শেখ কামাল জাতীয় ক্রীড়া পরিষদ পুরস্কার জিএম কাদেরের নেতৃত্বে এগিয়ে যাচ্ছে জাতীয় পার্টি বললেন,সংসদ সদস্য আদেল নীলফামারীতে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে জমি দখলের অভিযোগ ডিমলায় শিশু নির্যাতন বিরোধী র‌্যালী ও আলোচনা সভা নীলফামারীতে চাঁদা না দেওয়ায় চলাচলের রাস্তা বন্ধ, তিন গ্রামের মানুষের দুর্ভোগে ডিমলায় ব্যবসায়িকে ১০ হাজার টাকা জরিমানা
বাংলাদেশ দিন দিন বিভিন্ন ক্ষেত্রে অভূতপূর্ব উন্নতি করছে বললেন, ব্রিটিশ হাই কমিশনার রবার্ট চ্যাটারসন ডিকসন

বাংলাদেশ দিন দিন বিভিন্ন ক্ষেত্রে অভূতপূর্ব উন্নতি করছে বললেন, ব্রিটিশ হাই কমিশনার রবার্ট চ্যাটারসন ডিকসন

নীলফামারীতে ব্রিটিশ হাইকমিশনারের সফর ।

নীলফামারী প্রতিনিধি ॥
বহিঃবিশ্বে বাংলাদেশ সম্পর্কে নেতিবাচক ধারণা থাকলেও দেশটি দিন দিন বিভিন্ন ক্ষেত্রে অভূতপূর্ব উন্নতি করছে বলে মনে করেন বাংলাদেশে নিযুক্ত ব্রিটিশ হাই কমিশনার রবার্ট চ্যাটারসন ডিকসন ।
আজ মঙ্গলবার দুপুরে নীলফামারীতে দিনব্যাপী ইউকে এইড ও ডিপার্টমেন্ট অব ইন্টারন্যাশনাল ডেভলোপমেন্ট ডিএফআইডির সহায়তায় উন্নয়ন সংস্থা ব্রাক বাস্তবায়িত বিভিন্ন প্রকল্প পরিদর্শন শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।
বাংলাদেশের সাথে বৃটেনের চমৎকার বানিজ্যিক সম্পর্ক রয়েছে উল্লেখ করে তিনি বলেন,“ ভবিষ্যতে বাংলাদেশে বৃটেনের আরও বিনিয়োগ বাড়াতে স্বচ্ছ ও দূর্ণীতিমুক্ত ব্যবসায়ীক পরিবেশ নিশ্চিত করা প্রয়োজন”।
এসময় নীলফামারীর জেলা প্রশাসক নাজিয়া শিরিন ও পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন পিপিএম ছাড়াও ডিএফআইডির ইপিআরসিসির টিম লিডার মিস সিমন ফিল্ড, লাইভলিহুড অফিসার ফিরোজ আমদে, সোস্যাল ডেভলোমেন্ট অ্যাডভাইজর আনোয়ারুল হক, ডিপার্টমেন্ট অব ইন্টারন্যাশনাল ডেভলোপমেন্ট ডিএফআইডির গ্রোগ্রাম ম্যানেজমেন্ট এন্ড ইনোভেশন অফিসার এনিট্টি ডি’অইলাই ব্রাকের নির্বাহী পরিচালক ড. মোহাম্মদ মুসা,আঞ্চলিক ব্যাবস্থাপক রেদওয়ানুল ইসলাম,সিনিয়র প্রোগ্রাম মানেজার রোজিনা হকসহ উর্দ্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST