ঘোষনা:
শিরোনাম :
নীলফামারী উত্তরণ নার্সিং এন্ড মিডওয়াইফারি ইনস্টিটিউটের আন্তর্জাতিক নার্সেস দিবস পালিত সাতক্ষীরায় ২০ মেট্রিক টন অপরিপক্ক আম জব্দের পর তা বিনষ্ট নীলফামারী সদর উপজলোর মনোনয়ন যাচাই শেষ, এক চেয়ারম্যান প্রার্থির মনোনয়ন অবৈধ নীলফামারীতে মহান মে দিবস পালিত নীলফামারীতে গচ্ছিত জামানত ও পি.এফ এর টাকা উদ্ধারের দাবীতে প্রোণ অফিস ঘেরাও। নীলফামারীতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী নীলফামারীর জলঢাকা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থির পক্ষে প্রচারণা, এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন। নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান।
ডোমার আইসোলেশন ইউনিট চালু বিদেশ ফেরত ১২জন হোম কোয়ারেন্টাইনে

ডোমার আইসোলেশন ইউনিট চালু বিদেশ ফেরত ১২জন হোম কোয়ারেন্টাইনে

রতন কুমার রায়,স্টাফ রিপোর্টার, গত ১০ই মার্চ থেকে ১৮ই মার্চ পর্যন্ত বিদেশ থেকে আসা নীলফামারীর ডোমার উপজেলায় একই পরিবারের ৩জন সহ ১২জন হোম কোয়ারেন্টাইনে ও স্বাস্থ্য কমপ্লেক্সে আইসোলেশন ইউনিট চালু করা হয়েছে বলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে।
বৃহষ্পতিবার উপজেলা স্বাস্থ্য ও প: প: কর্মকর্তা ডা: মোহাম্মদ ইব্রাহীম জানান, গত ১০ মার্চ হতে ১৮ ই মার্চ অস্টেলিয়া,মালেশিয়া,সিঙ্গাপুর,কঙ্গো,দুবাই ও ভারত থেকে আসা একই পরিবারের ৩ জনসহ ১২ জনকে তাদের দেহে করোনা ভাইরাস আছে কিনা তাহা নিশ্চিত হওয়ার জন্য ১৪দিন হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দেওয়া হয়েছে। উপজেলা স্বাস্থ্য বিভাগের একটি মেডিক্যাল টিম প্রতিদিন তাদের নজরদারী ও চেকাপ করছে। এছাড়াও স্বাস্থ্য কমপ্লেক্সে করোনার একটি আইসোলেশন ইউনিট খোলা হয়েছে। স্বাস্থ্য বিভাগ এবং প্রশাসনের পক্ষে নজরদারীর পাশাপাশি ব্যাপক সচেতনতার জন্য লিফলেট বিতরণ সহ প্রচার জোড়দার করা হচ্ছে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST