ঘোষনা:
শিরোনাম :
নীলফামারী উত্তরণ নার্সিং এন্ড মিডওয়াইফারি ইনস্টিটিউটের আন্তর্জাতিক নার্সেস দিবস পালিত সাতক্ষীরায় ২০ মেট্রিক টন অপরিপক্ক আম জব্দের পর তা বিনষ্ট নীলফামারী সদর উপজলোর মনোনয়ন যাচাই শেষ, এক চেয়ারম্যান প্রার্থির মনোনয়ন অবৈধ নীলফামারীতে মহান মে দিবস পালিত নীলফামারীতে গচ্ছিত জামানত ও পি.এফ এর টাকা উদ্ধারের দাবীতে প্রোণ অফিস ঘেরাও। নীলফামারীতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী নীলফামারীর জলঢাকা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থির পক্ষে প্রচারণা, এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন। নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান।
বিত্তবানদের সহায়তা চেয়ে গণবিজ্ঞপ্তি প্রকাশ করেছে নীলফামারী জেলা প্রশাসক।

বিত্তবানদের সহায়তা চেয়ে গণবিজ্ঞপ্তি প্রকাশ করেছে নীলফামারী জেলা প্রশাসক।

মোঃ হারুন উর রশিদ,স্টাফ রিপোর্টার,
অতি দরিদ্র ও দুঃস্থ জনগোষ্ঠীর মানুষদের জন্য খাদ্য সহায়তা চেয়ে গণবিজ্ঞপ্তি প্রকাশ করেছে নীলফামারী জেলা প্রশাসক। বৃহস্পতিবার দুপুরে জেলা প্রশাসন নীলফামারী এর পেইজে এই বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়।
জেলা প্রশাসক হাফিজুর রহমান চৌধুরী বিজ্ঞপ্তিতে বলেন, করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে গেল ২৬মার্চ থেকে হাসপাতাল, কাঁচাবাজার, খাবার এবং ঔষুধের দোকান ছাড়া সকল দোকান পাট ও ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রয়েছে। এরফলে কর্মহীন হয়ে পড়েছেন অতিঃদরিদ্র ও দুঃস্থ জনগোষ্ঠী। এদের মধ্যে রয়েছেন রিকসাচালক, ভ্যানচালক, পরিবহণ শ্রমিক, রেস্টুরেন্ট শ্রমিক, বাদাম বিক্রেতা, হকার, ফেরিওয়ালা, কুলি, মুচি, গরীব চায়ের দোকানদার। সরকার সব সময় পাশে রয়েছে মানুষের। সব রকম সাহায্য সহযোগীতাও করছে কখোনো পিছপা হবে না। এরমাঝেও মানুষের পাশে দাঁড়ানোর সুযোগ তৈরি হয়েছে এই পরিস্থিতিতে। বিত্তবানরা যাদের সামর্থ্য রয়েছে এ সময়ে এগিয়ে আসলে আরো বেশি সহায়তা পাবেন কর্মহীন এসব মানুষ। এদিকে দরিদ্র মানুষদের পাশে দাঁড়াতে সরকারী ভাবে জেলায় ১২লাখ টাকা এবং তিন’শ মেট্রিক টন চাল বরাদ্দ দিয়েছে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয়। এসবের মধ্যে ২৫৮মেট্রিক টন চাল ও ১১লাখ টাকা উপ-বরাদ্দ দেয়া হয়েছে ছয় উপজেলা এবং চারটি পৌরসভায়। উত্তোলনের পর দ্রুত বিতরণ শুরু করবে পৌরসভা ও ইউনিয়ন পরিষদ।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST