ঘোষনা:
শিরোনাম :
নীলফামারী উত্তরণ নার্সিং এন্ড মিডওয়াইফারি ইনস্টিটিউটের আন্তর্জাতিক নার্সেস দিবস পালিত সাতক্ষীরায় ২০ মেট্রিক টন অপরিপক্ক আম জব্দের পর তা বিনষ্ট নীলফামারী সদর উপজলোর মনোনয়ন যাচাই শেষ, এক চেয়ারম্যান প্রার্থির মনোনয়ন অবৈধ নীলফামারীতে মহান মে দিবস পালিত নীলফামারীতে গচ্ছিত জামানত ও পি.এফ এর টাকা উদ্ধারের দাবীতে প্রোণ অফিস ঘেরাও। নীলফামারীতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী নীলফামারীর জলঢাকা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থির পক্ষে প্রচারণা, এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন। নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান।
গাইবান্ধায় ফ্যাশন হাউস স্মার্টেক্সর সরকারি ও বেসরকারি হাসপাতালে ১০০০ পিপিই ও ৫০০০ হাজার সার্জিক্যাল মাস্ক বিতরণ ।

গাইবান্ধায় ফ্যাশন হাউস স্মার্টেক্সর সরকারি ও বেসরকারি হাসপাতালে ১০০০ পিপিই ও ৫০০০ হাজার সার্জিক্যাল মাস্ক বিতরণ ।

গাইবান্ধা প্রতিনিধি ,
গাইবান্ধা জেলার সরকারি ও বেসরকারি হাসপাতালের ঝুঁকিপূর্ণ চিকিৎসক ও নার্সদের জন্য ১০০০ পার্সোনাল প্রটেকশন ইক্যুইপমেন্ট (পিপিই) ও ৫০০০ হাজার সার্জিক্যাল মাস্ক বিতরণ করেছে ফ্যাশন হাউস স্মার্টেক্স ।
দেশের প্রথম সারির ফ্যাশন হাউস স্মার্টেক্স বাংলাদেশ এর প্রধান পরিচালক ডা. মারিয়াম জামান এবং বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি মাহমুদ হাসান রিপনের পক্ষ থেকে করোনা ঝুঁকি এড়াতে গাইবান্ধা জেলার সরকারি ও বেসরকারি হাসপাতালের ঝুঁকিপূর্ণ চিকিৎসক ও নার্সদের জন্য ১০০০ পার্সোনাল প্রটেকশন ইক্যুইপমেন্ট (পিপিই) ও ৫০০০ হাজার সার্জিক্যাল মাস্ক বিতরণ করা হয়।
জেলা প্রশাসক মোঃ আবদুল মতিন ও সিভিল সার্জন এবিএম আবু হানিফের হাতে এসব সামগ্রী তুলে দেন ফুলছড়ি উপজেলা সভাপতি জিএম সেলিম পারভেজ, সাধারণ সম্পাদক নুরুল আমিন এবং সাঘাটা উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক খায়রুল বাশার, তথ্য ও গবেষনা সম্পাদক মোকছেদুল হাসান সাজু, জেলা স্বেচ্ছা সেবক লীগের সাধারণ সম্পাদক মোস্তাক আহমেদ রঞ্জু।
উল্লেখ্য, স্মার্টেক্স ফ্যাশন হাউস প্রধান পরিচালক ডা. মারিয়াম জামান গাইবান্ধার সাঘাটা উপজেলার কৃতি সন্তান বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি মাহমুদ হাসান রিপনের সহধর্মিনী।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST