ঘোষনা:
শিরোনাম :
নীলফামারী উত্তরণ নার্সিং এন্ড মিডওয়াইফারি ইনস্টিটিউটের আন্তর্জাতিক নার্সেস দিবস পালিত সাতক্ষীরায় ২০ মেট্রিক টন অপরিপক্ক আম জব্দের পর তা বিনষ্ট নীলফামারী সদর উপজলোর মনোনয়ন যাচাই শেষ, এক চেয়ারম্যান প্রার্থির মনোনয়ন অবৈধ নীলফামারীতে মহান মে দিবস পালিত নীলফামারীতে গচ্ছিত জামানত ও পি.এফ এর টাকা উদ্ধারের দাবীতে প্রোণ অফিস ঘেরাও। নীলফামারীতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী নীলফামারীর জলঢাকা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থির পক্ষে প্রচারণা, এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন। নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান।
হাওরে খাবার নিয়ে কৃষকদের পাশে ডিসি,পাশাপাশি শিশুখাদ্যসহ বিতরণ ।

হাওরে খাবার নিয়ে কৃষকদের পাশে ডিসি,পাশাপাশি শিশুখাদ্যসহ বিতরণ ।

হবিগঞ্জ জেলা প্রতিনিধি,
হাওরে খাবার নিয়ে কৃষকদের পাশে ডিসি,পাশাপাশি শিশুখাদ্যসহ বিতরণ করেছেন তিনি।হাওরে ধান কাটা কৃষকদের জন্য খাবার নিয়ে ছুটে গেলেন হবিগঞ্জের জেলা প্রশাসক (ডিসি) মোহাম্মদ কামরুল হাসান। এ সময় ত্রাণের পাশাপাশি শিশুখাদ্যসহ বিতরণ করেছেন তিনি।
জেলা প্রশাসন সূত্র জানায়, জেলার হাওর অঞ্চলে ধান কাটা শ্রমিক ও কৃষকদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার ত্রাণ ও খাদ্যসামগ্রী বিতরণ করা হচ্ছে। জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসানের নেতৃত্বে প্রশাসনের কর্মকর্তারা প্রতিদিন বিভিন্ন হাওর চষে বেড়াচ্ছেন।

খাদ্যসামগ্রী বিতরণের পাশাপাশি শিশুখাদ্য বিতরণ করা হয়। এর মাঝে রুটি, গুঁড়ো দুধ ছাড়াও জেলা প্রশাসকের ব্যক্তিগত তহবিল থেকে কলা দেয়া হয়। কৃষক ও শ্রমিকদের দেয়া হচ্ছে চাল-ডাল ও আলু।এছাড়া নাস্তা হিসেবে তাদের পাউরুটি-কলা দেয়া হয়। ধান কাটা তদারকি করার পাশাপাশি কৃষক ও শ্রমিকদের উৎসাহ দেয়া হয়। বৃহস্পতিবার বানিয়াচং, আজমিরীগঞ্জ এবং নবীগঞ্জের বিভিন্ন হাওরে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।
জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান বলেন, এখন কৃষকদের পাশে থাকা অত্যন্ত জরুরি। তাদের উৎসাহ দিতে হবে। সবাই ঐক্যবদ্ধভাবে করোনা পরিস্থিতি মোকাবিলা করতে হবে।
তিনি বলেন, কৃষকদের উৎসাহ দিতেই মূলত প্রশাসনের কর্মকর্তারা হাওর চষে বেড়াচ্ছেন। তাদের পাশে খাবার নিয়ে হাজির হচ্ছেন। সাহস জোগাচ্ছেন। আমরা যদি ঠিকমতো ধান ঘরে তুলতে পারি তবে খাদ্যঘাটতি হবে না। এজন্য সরকারিভাবে নানা পদক্ষেপ নেয়া হয়েছে। করোনাভাইরাস প্রতিরোধ ও খাদ্য উৎপাদন গতিশীল রাখতে আমরা তৎপর।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST