ঘোষনা:
শিরোনাম :
নীলফামারী উত্তরণ নার্সিং এন্ড মিডওয়াইফারি ইনস্টিটিউটের আন্তর্জাতিক নার্সেস দিবস পালিত সাতক্ষীরায় ২০ মেট্রিক টন অপরিপক্ক আম জব্দের পর তা বিনষ্ট নীলফামারী সদর উপজলোর মনোনয়ন যাচাই শেষ, এক চেয়ারম্যান প্রার্থির মনোনয়ন অবৈধ নীলফামারীতে মহান মে দিবস পালিত নীলফামারীতে গচ্ছিত জামানত ও পি.এফ এর টাকা উদ্ধারের দাবীতে প্রোণ অফিস ঘেরাও। নীলফামারীতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী নীলফামারীর জলঢাকা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থির পক্ষে প্রচারণা, এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন। নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান।
ঝালকাঠিতে এক নারী পুলিশ কনস্টেবলের বিষপানে আত্নহত্যা।

ঝালকাঠিতে এক নারী পুলিশ কনস্টেবলের বিষপানে আত্নহত্যা।

ফাইল ছবি।
ঝালকাঠি প্রতিনিধি,
ঝালকাঠিতে এক নারী পুলিশ কনস্টেবলের বিষপানে আত্নহত্যা করেছে। নাদিরা আফরিন নামে এক নারী পুলিশ কনস্টেবল স্বামীর সঙ্গে অভিমান করে আত্মহত্যা করেছেন। বৃহস্পতিবার (১৪ মে) বিকেলে ঝালকাঠি পুলিশ লাইন্সে বিষপান করে অসুস্থ্য হয়ে পড়লে অন্য পুলিশ সদস্যরা তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নেন। তার শারীরিক অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই- বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে রাত ৮টার দিকে তার মৃত্যু হয়।
জানা গেছে, ঝালকাঠি জেলা পুলিশে কর্মরত নাদিরা আফরিন ঝালকাঠি পুলিশ লাইন্সের মেসে থাকতেন। বৃহস্পতিবার বিকেলে পুলিশ কনস্টেবল স্বামী তরিকুলের সঙ্গে মোবাইলে কথা বলে অভিমান করেন নাদিরা আফরিন। পরে বিষপান করে অসুস্থ হয়ে পড়লে অন্য সহকর্মীরা তাকে উদ্ধার করে ঝালকাঠি সদর হাসপাতালে নেন। তার শারীরিক অবস্থার অবনতি হলে রিশাল শের-ই- বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। বিকেল ৪টায় তাকে সেখানে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় রাত ৮টা ১০ মিনিটে তিনি মারা যান।
ঝালকাঠির অতিরিক্ত পুলিশ সুপার মো. হাবিবুল্লাহ জানান, পুলিশ কনেস্টবল নাদিরা আফরিন ও তার স্বামী পুলিশ কনেস্টবল তরিকুল ইসলাম দুজনই ঝালকাঠি পুলিশ লাইন্সে কর্মরত ছিলেন। সম্প্রতি নাদিয়া ও তরিকুলের মধ্যে প্রেমের সম্পর্কের মাধ্যমে বিয়ে হয়। বিয়ের পরে নাদিরা আফরিন জানতে পারেন যে তার স্বামী তরিকুল ইসলামের আরও একটি বিবাহিত স্ত্রী রয়েছে। এ নিয়ে তাদের মধ্যে বিরোধ দেখা দেয়। রাগে-ক্ষোভে বিষপান করেন নাদিয়া আফরিন। এ ঘটনায় রাতেই পুলিশ কনেস্টবল তরিকুল ইসলামকে আটক করা হয়েছে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST