ঘোষনা:
শিরোনাম :
নীলফামারী উত্তরণ নার্সিং এন্ড মিডওয়াইফারি ইনস্টিটিউটের আন্তর্জাতিক নার্সেস দিবস পালিত সাতক্ষীরায় ২০ মেট্রিক টন অপরিপক্ক আম জব্দের পর তা বিনষ্ট নীলফামারী সদর উপজলোর মনোনয়ন যাচাই শেষ, এক চেয়ারম্যান প্রার্থির মনোনয়ন অবৈধ নীলফামারীতে মহান মে দিবস পালিত নীলফামারীতে গচ্ছিত জামানত ও পি.এফ এর টাকা উদ্ধারের দাবীতে প্রোণ অফিস ঘেরাও। নীলফামারীতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী নীলফামারীর জলঢাকা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থির পক্ষে প্রচারণা, এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন। নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান।
ঘূর্ণিঝড আম্পানের ক্ষতিগ্রস্ত এলাকায় জেলা প্রশাসনের পাশাপাশি নৌ বাহিনী, কোস্টগার্ড ও বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনের পক্ষে ত্রাণ বিতরণ ।মৃত্যু ১১।

ঘূর্ণিঝড আম্পানের ক্ষতিগ্রস্ত এলাকায় জেলা প্রশাসনের পাশাপাশি নৌ বাহিনী, কোস্টগার্ড ও বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনের পক্ষে ত্রাণ বিতরণ ।মৃত্যু ১১।

খুলনা প্রতিবেদক ,
ঘূর্ণিঝড আম্পানের তাণ্ডবে খুলনা বিভাগে মৃত্যুর সংখ্যা বেড়ে ১১ তে দাঁড়িয়েছে।জেলা প্রশাসনের পাশাপাশি নৌ বাহিনী, কোস্টগার্ড ও বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনের পক্ষ থেকে ক্ষতিগ্রস্ত এলাকায় ত্রাণ বিতরণ করা হচ্ছে। এরমধ্যে যশোরে ৬ জন, সাতক্ষীরা ২ জন, ঝিনাইদহে ১ জন ও চুয়াডাঙ্গায় ২ জনের প্রাণহানি হয়েছে। খুলনা বিভাগীয় কন্ট্রোল রুম থেকে এ তথ্য নিশ্চিত করে জানানো হয়েছে, বিভাগে ১৩ লাখ মানুষ ঘূর্ণিঝড়ের কারণে ক্ষতিগ্রস্ত হয়েছে। এপর্যন্ত হিসেব অনুযায়ী আড়াই লাখেরও বেশি ঘরবাড়ি বিধ্বস্ত হয়েছ। কয়েক হাজার মৎস্য ঘের ভেসে গেছে, ক্ষতিগ্রস্ত হয়েছে শতাধিক কিলোমিটার বেরিবাধ। তবে বনবিভাগের ক্ষতির হিসেব এখনো পাওয়া যায়নি। বেশি ক্ষতিগ্রস্ত সাতক্ষীরা, খুলনা ও বাগেরহাটের নিম্নাঞ্চলে ২৬ হাজার স্বেচ্ছাসেবক উদ্ধার তৎপরতা চালাচ্ছে। এদিকে জেলা প্রশাসনের পাশাপাশি নৌ বাহিনী, কোস্টগার্ড ও বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনের পক্ষ থেকে ক্ষতিগ্রস্ত এলাকায় ত্রাণ বিতরণের কাজ অব্যাহত রয়েছে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST