ঘোষনা:
শিরোনাম :
নীলফামারী উত্তরণ নার্সিং এন্ড মিডওয়াইফারি ইনস্টিটিউটের আন্তর্জাতিক নার্সেস দিবস পালিত সাতক্ষীরায় ২০ মেট্রিক টন অপরিপক্ক আম জব্দের পর তা বিনষ্ট নীলফামারী সদর উপজলোর মনোনয়ন যাচাই শেষ, এক চেয়ারম্যান প্রার্থির মনোনয়ন অবৈধ নীলফামারীতে মহান মে দিবস পালিত নীলফামারীতে গচ্ছিত জামানত ও পি.এফ এর টাকা উদ্ধারের দাবীতে প্রোণ অফিস ঘেরাও। নীলফামারীতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী নীলফামারীর জলঢাকা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থির পক্ষে প্রচারণা, এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন। নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান।
ফেনীতে আদিবাসী তরুণী ধর্ষিত হওয়ার অীভযোগ

ফেনীতে আদিবাসী তরুণী ধর্ষিত হওয়ার অীভযোগ

ফেনী প্রতিনিধ,

খাগড়াছড়ি থেকে ফেনীতে বান্ধবীর কাছে যাওয়ার পথে রবিবার রাতে এক আদিবাসী তরুণী(১৮) ধর্ষণের শিকার হওয়ার অভিযোগ পাওয়া গেছে। আজ মঙ্গলবার ওই তরুণীর মেডিকেল পরীক্ষা সম্পন্ন হয়েছে। তাকে নিরাপদ হেফাজতে রাখা হয়েছে। অন্যদিকে, দুই দফা ধর্ষণের অভিযোগে রিকশাচালক মো. রিয়াজ (২৬) ও সেলুন দোকানের কর্মচারী ছোটন চন্দ্র শীলকে (২২) গ্রেপ্তার করে জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট জাকির হোসেনের আদালতে নেওয়া হয়েছে।

ফেনী মডেল থানার ওসি (তদন্ত) ওমর হায়দার  বলেন,মঙ্ওগলবার ওই তরুণীর মেডিকেল পরীক্ষা সম্পন্ন হয়েছে। তাকে নিরাপদ হেফাজতে রাখা হয়েছে।
পুলিশ জানায়, ওই তরুণী খাগড়াছড়ির বাসিন্দা। রবিবার রাতে পরিবারের সদস্যদের সঙ্গে বিবাদে জড়িয়ে তিনি ওই দিন রাত দেড়টার দিকে ফেনীতে এসে পৌঁছে। তার এক বান্ধবী ফেনী চাড়িপুরে বিসিক এলাকায় আবুল খায়ের ম্যাচ ফ্যাক্টরিতে কাজ করেন। তিনি বিসিকে যাওয়ার জন্য মহিপাল থেকে রিয়াজ নামে একজনের রিকশায় ওঠেন।
রিয়াজ তাকে বিসিক যাওয়ার কথা বলে ফেনী পৌর এলাকার ১২নং ওয়ার্ডের মোক্তার বাড়ি এলাকার একটি ঘরে নিয়ে রাত আড়াইটার দিকে ধর্ষণ করে বলে ওই তরুণী পুলিশকে জানায়।
এ সময় তিনি কান্নাকাটি শুরু করলে গভীর রাতে রিয়াজ তাকে নিয়ে আবার বের হয়ে বিসিকের দিকে রওনা দেন। এ সময় ফেনী সদরের আমতলী রাস্তার মাথার কাছে সেলুন কর্মচারী ছোটন তাকে রিকশা থেকে নামিয়ে পাশে আরেকটি ঘরে নিয়ে ধর্ষণ করেন।
সোমবার ওই তরুণী ফেনী মডেল থানায় গিয়ে অভিযোগ করলে পুলিশ সোমবার রাত ৮টার দিকে মোক্তার বাড়ির কাছে দেয়ানগঞ্জের একটি মেস থেকে রিয়াজকে ও পরে আমতলী এলাকার একটি কলোনি থেকে ছোটনকে গ্রেপ্তার করে।
পুলিশ জানায়, রিকশা চালক রিয়াজের বাড়ি লক্ষ্মীপুর জেলার কমলনগরে। তিনি ফেনী দেয়ানগঞ্জে বাবুল মিয়ার কলোনিতে থাকেন।
সেলুন কর্মচারী ছোটন ফেনী পৌর এলাকার ১২নং ওয়ার্ডের হাজারী রোডের একটি সেলুনে কাজ করেন। তিনি চট্টগ্রামের সীতাকুণ্ড থানার ধর্মপুর গ্রামের সমীর চন্দ্র শীলের ছেলে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST