ঘোষনা:
শিরোনাম :
নীলফামারী উত্তরণ নার্সিং এন্ড মিডওয়াইফারি ইনস্টিটিউটের আন্তর্জাতিক নার্সেস দিবস পালিত সাতক্ষীরায় ২০ মেট্রিক টন অপরিপক্ক আম জব্দের পর তা বিনষ্ট নীলফামারী সদর উপজলোর মনোনয়ন যাচাই শেষ, এক চেয়ারম্যান প্রার্থির মনোনয়ন অবৈধ নীলফামারীতে মহান মে দিবস পালিত নীলফামারীতে গচ্ছিত জামানত ও পি.এফ এর টাকা উদ্ধারের দাবীতে প্রোণ অফিস ঘেরাও। নীলফামারীতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী নীলফামারীর জলঢাকা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থির পক্ষে প্রচারণা, এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন। নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান।
মোংলা বন্দর সিবিএ নির্বাচনে জনমত জরিপে এগিয়ে সাকিব

মোংলা বন্দর সিবিএ নির্বাচনে জনমত জরিপে এগিয়ে সাকিব

জসিম উদ্দিন, মোংলা প্রতিনিধি,

মোংলা বন্দর সিবিএ নির্বাচনে চমক দেখাতে চায় সওকত- সাকিব পরিষদ। শুক্রুবার সন্ধ্যায় বন্দরের মাধবী পোট কলোনী সম্মুকে নির্বাচনী জনসভায় এমন আভাস মিলছে প্রার্থী ও ভোটারদের নানা বিশ্লেষনে।
সন্ধ্যায় সওকত – সাকিব প্যানেলের নির্বাচনী জনসভায় কর্মচারীদের উদ্যেশ্যে বক্তব্যে সাধারন সম্পাদক প্রার্থী মতিয়ার রহমান সাকিব বলেন, কর্মচারী সংঘের অতীতের সকল রেকর্ড ভেঙ্গে আঞ্চলিকতার উদ্যে উঠে একটি সচ্ছ প্যানেল ঘোষনা করেছেন তারা। আগামী ১৭ অক্টোবর সওকত সাকিব প্যানেল বিপুল ভোটে নির্বাচিত হবেন বলে আশা প্রকাশ করেন তারা। তবে নাম প্রকাশ না করা সর্তে কয়েকজন ভোটার দাবী করেন,পুরো প্যানেল নয় শুধু সাধারন সম্পাদক প্রার্থী মতিয়ার রহমান সাকিব এর সাথে তিব্র প্রতিদ্ধন্ধিতায় পড়তে হবে অন্য প্যানেলের দুই সাধারন সম্পাদক কে। তবে কারো কারো দাবী নতুন রেকর্ড সৃস্টি করে সাবেক সাধারন সম্পাদক পল্টু ও বর্তমান সাধারন সম্পাদক ফিরোজ কে পেছনে ফেলে সাধারন সম্পাদক হিসেবে বিজয়ী হবেন মতিয়ার রহমান সাকিব। এর আগে ৫ বার বন্দর সিবিএর নেতৃত্ব দিয়েছেন মতিয়ার রহমান সাকিব। আর ওই অভিঞ্জতা কাজে লাগিয়ে তিনি বন্দরের কর্মচারীদের জন্য কাজ করে যাবেন বলে জানান, সাকিব।প্রতিদ্ধন্ধি প্রার্থীদের বিরুদ্ধে বলেন,সাবেক সাধারন সম্পাদক খুরশিদ আলম পল্টু সাধারন সম্পাদক থাকা অবস্থায় নানা অনিয়ম করে আজ দূর্ণীতির দায় মাথায় নিয়ে নির্বাচনে অংশ নিয়েছেন। চলমান নির্বাচনে বিজয়ী হলে কাজী খুরশিদ আলম পল্টু নিজের মামলা প্রত্যাহার করার জন্য বন্দর ম্যানেজমেন্ট এর নিকট নাকেখত দিতে হবে। তাহলে আপরাধী হয়ে তিনি পল্টু কি করে কর্মচারীদের দাবি আদায় করবেন।
অন্যদিকে বর্তমান সাধারন সম্পাদক ফিরোজ একজন অদক্ষ সিবিএর নেতা দাবী করে মতিয়ার রহমান সাকিব বলেন, বর্তমান সিবিএর সাধারন সম্পাদকের দায়িত্ব পালন করতে তিনি পুরোপুরি ব্যার্থ হয়েছেন। তবে নিজের ভাগ্য উন্নোয়ন করেছেন।অড়েল ধন সম্পদের মালিক বনে গেছেন।
শুক্রুবার বিকাল ৫ টায় একই মঞ্চে প্রথমে নির্বাচনী সভা করেন সওকত- সাকিব প্যানেল। এর পর সন্ধ্যা ৭ টায় মৃধা নাসির ও রাতে নাসির ও ফিরোজ প্যানেল আলাদা আলাদা নির্বাচনী সভা করে। আগামী ১৭ অক্টোবর ৮৪৪ ভোটার চারটি কেন্দ্রে তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। এবার নির্বাচনে ১৩ পদের অনুকুলে তিনটি প্যানেলের ৩৯ প্রার্থী প্রতিদ্ধন্ধিতা করছেন।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST