ঘোষনা:
শিরোনাম :
নীলফামারী উত্তরণ নার্সিং এন্ড মিডওয়াইফারি ইনস্টিটিউটের আন্তর্জাতিক নার্সেস দিবস পালিত সাতক্ষীরায় ২০ মেট্রিক টন অপরিপক্ক আম জব্দের পর তা বিনষ্ট নীলফামারী সদর উপজলোর মনোনয়ন যাচাই শেষ, এক চেয়ারম্যান প্রার্থির মনোনয়ন অবৈধ নীলফামারীতে মহান মে দিবস পালিত নীলফামারীতে গচ্ছিত জামানত ও পি.এফ এর টাকা উদ্ধারের দাবীতে প্রোণ অফিস ঘেরাও। নীলফামারীতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী নীলফামারীর জলঢাকা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থির পক্ষে প্রচারণা, এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন। নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান।
মোংলায় সুন্দরবন ও উপকূল রক্ষায় মানববন্ধন

মোংলায় সুন্দরবন ও উপকূল রক্ষায় মানববন্ধন

ডিমলায় যুবলীগের ৪৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

মোংলা প্রতিনিধি.

সরকার বিশ্ব জলবায়ু সম্মেলনে পরিবেশ বিরোধী কর্মকান্ডের সমালোচনা করলেও দেশে উন্নয়নের নামে জলবায়ু সংকট সৃষ্টি করছে বলে মন্তব্য করেছেন,বাংলাদেশ পরিবেশ আন্দোলন( বাপা)’র কেন্দ্রীয় কমিটির সদস্য সাবেক ছাত্রনেতা রুহিন হোসেন প্রিন্স।
আজ বুধবার(১০ নভেম্বর/২১) সকালে মোংলার দিগরাজ বাজারে বাংলাদেশ পরিবেশ আন্দোলন (বাপা), পশুর রিভার ওয়াটারকিপার আয়োজিত জলবায়ু গণসমাবেশে তিনি এ মন্তব্য করেন।

এসময় মানববন্ধন ও সমাবেশে বক্তারা বলেন,ঘূর্ণিঝড়-জলোচ্ছ্বাস-লবণক্ততা-নদী ভাঙ্গনের ফলে সুন্দরবন ও উপকূলীয় অঞ্চলের মানুষের জীবন-জীবিকাকে লন্ডভন্ড করে দিচ্ছে। কিন্তু গ্লাসগোর বিশ্ব জলবায়ু সম্মেলনে আমাদের উপকূলীয় অঞ্চলের মানুষের কান্না পৌছানোর খবর এখনও পাননি বলে তারা মন্তব্য করেন। সমাবেশে আরো দাবী করা হয়, কয়লা থেকে সরে এসে শতভাগ নবায়নযোগ্য জ্বালানি শক্তির ব্যবহার করে সুন্দরবনসহ প্রাণ-প্রকৃতি সুরক্ষা করে জলবায়ু পরিবর্তন জনিত ক্ষতি রুখতে হবে।

পশুর রিভার ওয়াটারকিপার মো. নূর আলম শেখ এর সভাপতিত্বে সমাবেশ ও মানববন্ধ এ বক্তব্য রাখেন,বাপা নেতা অধ্যাপক অসিত সরকার, সুন্দরবন রক্ষা জাতীয় কমিটির নেতা ফররুখ হাসান জুয়েল, শুদ্ধপ্রাণ’র সভাপতি দীপক চন্দ্র রায়সহ অনেকে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST