ঘোষনা:
শিরোনাম :
নীলফামারী উত্তরণ নার্সিং এন্ড মিডওয়াইফারি ইনস্টিটিউটের আন্তর্জাতিক নার্সেস দিবস পালিত সাতক্ষীরায় ২০ মেট্রিক টন অপরিপক্ক আম জব্দের পর তা বিনষ্ট নীলফামারী সদর উপজলোর মনোনয়ন যাচাই শেষ, এক চেয়ারম্যান প্রার্থির মনোনয়ন অবৈধ নীলফামারীতে মহান মে দিবস পালিত নীলফামারীতে গচ্ছিত জামানত ও পি.এফ এর টাকা উদ্ধারের দাবীতে প্রোণ অফিস ঘেরাও। নীলফামারীতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী নীলফামারীর জলঢাকা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থির পক্ষে প্রচারণা, এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন। নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান।
সুন্দরবনের খালে, কীটনাশকের বোতল, নিষিদ্ধ জাল ও নৌকাজব্দ,আটক ২৪

সুন্দরবনের খালে, কীটনাশকের বোতল, নিষিদ্ধ জাল ও নৌকাজব্দ,আটক ২৪

মোংলা প্রতিনিধি,

সুন্দরবনের খালে কীটনাশক দিয়ে মাছ ধরার সময় ২ ব্যাক্তিকে আটক করেছে বন প্রহরীরা। এসময় জব্দকরা হয় দুইটি কীটনাশকের বোতল, নৌকা,নিষিদ্ধ জাল ও ককসেট।

গোপন সংবাদের ভিত্তিত্বে রবিবার (১৪ নভেম্বর/২১) ভোরে সুন্দরবনের নন্দবালা খালে অভিযান চালায় বন বিভাগের স্মাট টীম। ওই সময় কীটনাশক দিয়ে মাছ শিকারের সময় হাতে নাতে আটক হয় সাদ্দাম হোসেন(২৬) ও ইয়াসিন শেখ(৩২) নামক দুই ব্যাক্তিকে। আটক দুই ব্যাক্তি মোংলা উপজেলার জয়মনি এলাকার বাসিন্ধা জানায় বন বিভাগ। সুন্দরবন চাদপাই রেঞ্জের গুইলশাখালী টহলফাঁড়ি ইনচার্জ শামসুল আরেফিন এতথ্য নিশ্চিত করে জানান,আটক ব্যাক্তিদের বন আইনে মামলা দায়ের করে বাগেরহাট আদালতে পাঠানো হয়েছে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST