ঘোষনা:
শিরোনাম :
নীলফামারী উত্তরণ নার্সিং এন্ড মিডওয়াইফারি ইনস্টিটিউটের আন্তর্জাতিক নার্সেস দিবস পালিত সাতক্ষীরায় ২০ মেট্রিক টন অপরিপক্ক আম জব্দের পর তা বিনষ্ট নীলফামারী সদর উপজলোর মনোনয়ন যাচাই শেষ, এক চেয়ারম্যান প্রার্থির মনোনয়ন অবৈধ নীলফামারীতে মহান মে দিবস পালিত নীলফামারীতে গচ্ছিত জামানত ও পি.এফ এর টাকা উদ্ধারের দাবীতে প্রোণ অফিস ঘেরাও। নীলফামারীতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী নীলফামারীর জলঢাকা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থির পক্ষে প্রচারণা, এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন। নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান।
স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষ্যে সাতক্ষীরায় পঙ্গু ও অসহায়দের হুইল চেয়ার বিতরণ

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষ্যে সাতক্ষীরায় পঙ্গু ও অসহায়দের হুইল চেয়ার বিতরণ

সাতক্ষিরা ম্যাপ।

সাতক্ষীরা প্রতিনিধি,

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে সাতক্ষীরায় ৩৫০ জন দুঃস্থ্য ও অসহায় প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ করা হয়েছে। আজ শনিবার(১৮ ডিসেম্বর /২১) বেলা ১২ টার সময় শহীদ আব্দুর রাজ্জাক পার্কে সাতক্ষীরা লাইফ এন্ড হোপ ফাউন্ডেশনের চেয়ারম্যান বিশিষ্ট শিক্ষাবিদ ও সমাজ সেবক প্রফেসর ড. আবু ইউসুফ মো: আব্দুল্লাহ’র ব্যক্তিগত অর্থায়নে এসব হুইল চেয়ার বিতরণ করা হয়।
স্বাধীনতার ৫০ বছর পূর্তিতে ব্যতিক্রমী ও মহতী এ আয়োজনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, সাতক্ষীরা জেলা প্রশাসক মোহাম্মাদ হুমায়ন কবির। শিক্ষাবিদ ও সমাজ সেবক প্রফেসর ড. আবু ইউসুফ মো: আব্দুল্লাহ’র সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন , সাতক্ষীরা সদর উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু, বিশিষ্ট সমাজ সেবক ডা: আবুল কালাম বাবলা, জেলা জাতীয় পার্টির সভাপতি শেখ আজহার হোসেন প্রমূখ।

অসহায় প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি জেলা প্রশাসক মোহাম্মাদ হুমায়ন কবির বলেন, সমাজের অসহায় ও পঙ্গুরা আমাদের বোঝা নয়, বরং এ ধরনের উদ্যোগে সমাজের বিশেষ এই মানুষগুলোর স্বাবলম্বী করতে সাহায্য করবে। এছাড়া তিনি লাইফ এন্ড হোপ ফাউন্ডেশনের এ ধরনের কার্যক্রমের ভূয়সী প্রশংসা করেন।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST