ঘোষনা:
শিরোনাম :
নীলফামারী সদর উপজলোর মনোনয়ন যাচাই শেষ, এক চেয়ারম্যান প্রার্থির মনোনয়ন অবৈধ নীলফামারীতে মহান মে দিবস পালিত নীলফামারীতে গচ্ছিত জামানত ও পি.এফ এর টাকা উদ্ধারের দাবীতে প্রোণ অফিস ঘেরাও। নীলফামারীতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী নীলফামারীর জলঢাকা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থির পক্ষে প্রচারণা, এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন। নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে
নীলফামারীতে সম্পত্তির লোভে ভাইকে ভিটাছাড়া করলেন ভাই-ভাবী, থানায় অভিযোগ

নীলফামারীতে সম্পত্তির লোভে ভাইকে ভিটাছাড়া করলেন ভাই-ভাবী, থানায় অভিযোগ

মোঃ হারুন উর রশিদ,স্টাফ রিপোর্টার,
নীলফামারীতে সম্পত্তির লোভে চার ভাই-ভাবি মিলে সেজো ভাইকে বিভিন্ন সময় প্রাণ নাশের হুমকী, মারপিট সহ এক পর্যায়ে ভিটাছাড়া ও লুটপাট করেছে ঘাতক বড় ভাই ও ভাবি। জীবন রক্ষার্থে পৈত্রিক ভিটা থেকে বর্তমানে শশুর বাড়িতে অবস্থান করছেন ভূক্তভোগী।

তাই জীবন রক্ষা সহ পৈত্রিক সম্পত্তি উদ্ধারের পাশাপাশি অভিযুক্তদের উপর্যুক্ত শাস্তির দাবী নিয়ে নীলফামারী সদর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন মোঃ আব্দুস সালাম (৩৫)। তিনি নীলফামারী পৌরসভার ধনিপাড়া সড়ক আরাজী কানিয়ালখাতা এলাকার মৃত কাওসার আলীর সেজো ছেলে।

লিখিত অভিযোগের ভিত্তিতে, গত ২৭/১২/২১ ইং তারিখে রাত্রী অনুমান ১১ টার সময় ভূক্তভোগী মোঃ আব্দুস সালাম ও তার স্ত্রী মোছাঃ আঞ্জুয়ারা বেগমকে চার ভাই মোঃ হাসিনুর রহমান (৩৮), মোঃ মমিনুর রহমান (৩৬), মোঃ মোব্বাশের (৩২), এবং মোঃ সিদ্দিকুর রহমান (২৮), ভাবি মোছাঃ হাজেরা খাতুন (৩২),স্বামী-মোঃ হাসিনুর রহমান, মোছাঃ তাজমিনা বেগম( ২৮), স্বামী-মোঃ মোব্বাশের, মোছাঃ হেনা বেগম ( ২৪),স্বামী-সিদ্দিকুর, মোছাঃ রেহেনা বেগম( ৩০),স্বামী- মোঃ মমিনুর রহমান মিলে অকথ্য ভাষায় গালিগালাজ শুরু করেন। প্রাণ ভয়ে ঘর থেকে বের না হয়ে কারণ জানতে চাইলে তারা চিৎকার করে বলে আজ তোদেরকে ঘরের মধ্যে তালা লাগিয়ে ঘরের আগুন দিয়ে প্রাণে মারবো। একপর্যায়ে তারা ঘরে তালা লাগাইলে ভূক্তভোগী ৯৯৯ এ ফোন দিয়ে বিষয়টি জানালে পুলিশ এসে উদ্ধার করে। ওইদিনেই ঘরে তালা দিয়ে সাক্ষী জাহানারা বেগম,স্বামী- আমজারুল ইসলামের সাথে পৌরসভার ৬ নং ওয়ার্ড দক্ষিণ হাড়োয়ায় শশুর বাড়িতে অবস্থান করছেন। পরেরদিন পুলিশ তদন্তের স্বার্থে বাড়িতে ফিরে আসলে দেখে তার ঘরের আসবাপ-পত্র,ছাইকেল, টিভি,ধান ১০ মন,জমি বন্ধকি ১ লক্ষ ২৯ হাজার টাকার নন-জুডিশিয়াল ষ্ট্যাম্পসহ প্রায় তিন লক্ষ টাকার মালামাল লুট করেছে। তাই জীবন রক্ষা সহ পৈত্রিক সম্পত্তি উদ্ধারের পাশাপাশি অভিযুক্তদের উপর্যুক্ত শাস্তির দাবী ভূক্তভোগীর।

জানতে চাইলে নীলফামারী সদর থানার অফিসার ইনচার্জ আব্দুর রউপ বলেন, অভিযোগ পেয়েছি, তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST