ঘোষনা:
শিরোনাম :
নীলফামারী উত্তরণ নার্সিং এন্ড মিডওয়াইফারি ইনস্টিটিউটের আন্তর্জাতিক নার্সেস দিবস পালিত সাতক্ষীরায় ২০ মেট্রিক টন অপরিপক্ক আম জব্দের পর তা বিনষ্ট নীলফামারী সদর উপজলোর মনোনয়ন যাচাই শেষ, এক চেয়ারম্যান প্রার্থির মনোনয়ন অবৈধ নীলফামারীতে মহান মে দিবস পালিত নীলফামারীতে গচ্ছিত জামানত ও পি.এফ এর টাকা উদ্ধারের দাবীতে প্রোণ অফিস ঘেরাও। নীলফামারীতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী নীলফামারীর জলঢাকা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থির পক্ষে প্রচারণা, এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন। নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান।
বগুড়ায় স্কুলছাত্রীকে উত্ত্যক্ত করায় তিন যুবককে অর্থদন্ড

বগুড়ায় স্কুলছাত্রীকে উত্ত্যক্ত করায় তিন যুবককে অর্থদন্ড

বগুড়া জেলা প্রতিনিধি,
বগুড়া জেলার আদমদীঘিতে স্কুলছাত্রীকে উত্ত্যক্ত করায় তিন যুবককে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ১৫ হাজার টাকা অর্থদন্ড করা হয়েছে।

মঙ্গলবার (২২ ফেব্রুয়ারী/২২) রাত সাড়ে ৮টায় এই দন্ড প্রদান করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মাহবুবা হক।

দন্ডপ্রাপ্তরা হলেন- নওগাঁ জেলার আত্রাই উপজেলার আন্দারকোটা গ্রামের ছোলায়মান আলীর ছেলে সুমন (২০), মৃত আব্দুস সাত্তারের ছেলে আবু সাঈদ (১৯) ও আলাউদ্দীনের ছেলে তমাল (১৮)।

স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার বিকেলে উপজেলার সান্তাহার ইউনিয়ন ছাতনী হেলালিয়া হাট এলাকায় প্রাইভেট পড়া শেষে বাড়ি ফিরছিল এক স্কুল ছাত্রী। ফেরার পথে মোটরসাইকেলযোগে তিন বন্ধু ওই ছাত্রীর পথরোধ করে উত্ত্যক্ত করে। বিষয়টি দেখতে পেয়ে তিন যুবককে আটক করে এলাকাবাসি।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে পুলিশ ওই তিন যুবককে আটক করে সান্তাহার পুলিশ ফাঁড়িতে নিয়ে আসে।
পরে সান্তাহার পৌরসভা চত্বরে রাত ৮ টার সময় ওই তিন বখাটে যুবককে ভ্রাম্যমান আদালতে হাজির করা হলে বিচারক তাদের প্রত্যেককে ৫হাজার টাকা করে মোট ১৫ হাজার টাকা অর্থদ- প্রদান করেন।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST