ঘোষনা:
শিরোনাম :
ডোমারে সন্ত্রাসী হামলার স্বীকার প্রতিবন্ধী পরিবার, মামলা তুলে নেওয়ার হুমকী প্রদান নীলফামারীতে জাতীয় দক্ষতামান বেসিক ট্রেড কোর্সকে কারিগরি শিক্ষাবোর্ডে চলমান রাখার দাবীতে মানববন্ধন। নীলফামারীতে দূর্গা পুজা মন্ডপ পরিদর্শন করেছেন রংপুর বিভাগীয় কমিশনার। ব্রাক্ষ্মণবাড়িয়ার নবীনগে দেশের অন্যতম মূর্তি তৈরী ও বিকিকিনি নীলফামারী সার্কেল অফিস এবং পুলিশ সুপার কার্যালয় পরিদর্শন নীলফামারী কমিটির পক্ষে পুরস্কার গ্রহণ করেন জেলা প্রশাসক খাগড়াছড়িতে ৬ষ্ঠ শ্রেনীর ছাত্রী ধর্ষনের অভিযোগে ২ যুবক আটক নীলফামারীতে পুলিশ সুপারের সাথে হিন্দু ধর্মালম্বীদের মতবিনিময় নীলফামারীতে সামাজিক-সম্প্রীতি সমাবেশ হয়েছে। ডিমলায় কৃষক সমাবেশ ও আলোচনা সভা
নীলফামারীতে আবাসিক ফুটবল প্রশিক্ষণ ক্যাম্পের সমাপনী অনুষ্ঠিত

নীলফামারীতে আবাসিক ফুটবল প্রশিক্ষণ ক্যাম্পের সমাপনী অনুষ্ঠিত

মোঃ হারুন উর রশিদ,স্টাফ রিপোর্টার,
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশত বার্ষিকী উদযাপন উপলক্ষে ক্রীড়া পরিদপ্তর যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে নীলফামারীতে ৫ দিনের ডেভেলপমেন্ট কাপ ফুটবল (অনূর্ধ্ব-১৫) এর আবাসিক ফুটবল প্রশিক্ষণ ক্যাম্পের সমাপনী অনুষ্ঠান হয়েছে।

বুধবার (০২ ফেব্রুয়ারী/২২) বিকালে নীলফামারী শেখ কামাল স্টেডিয়ামে জেলা ক্রীড়া অফিসের আয়োজনে ও জেলা ক্রীড়া সংস্থার সহযোগীতায় অনুষ্ঠানে প্রধান অতিধি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ আজাহারুল ইসলাম।

প্রধান অতিথি বক্তব্যে তিনি বলেন, ফুটবল একটি জনপ্রিয় খেলা। এই খেলায় একজন খেলোয়ারকে ব্যপক পরিশ্রম করতে হয়। প্রতিনিয়ত শরীর চর্চার মাধ্যমে শরীরকে ফিট রাখতে হয়। যে খেলোয়ার ভালো ফুটবল খেলে সে কিন্তু ভালো ব্যাটমিন্টন খেলে, সে ভালো ক্রিকেট খেলে। তাই একজন ভালো খেলোয়ার হতে হলে সব চেয়ে গুরুত্বপূর্ণ হচ্ছে শৃঙ্খলা ও শরীর চর্চা। শুধু তাই নয় বিভিন্ন চাকরীর ক্ষেত্রেও একজন ভালো খেলোয়ারের অগ্রাধীকার থাকে। তাই এক জন ভালো ছাত্র ও ভালো খেলোয়ার হতে পরিশ্রম,চর্চা,শৃঙ্খলাকে গুরুত্ব দিতে হবে। সেইসাথে মাদককে না বলতে হবে।

জেলা ক্রীড়া অফিসার মোঃ আবুল হাসেম এর সঞ্চালনায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আরিফ হোসেন মুন।

সমাপনি অনুষ্ঠানে জেলা ক্রীড়া অফিসার মোঃ আবুল হাসেম বলেন, করোনা মহামারীর কারণে টিকা সনদ সহ জেলার ৬ উপজেলায় ট্রায়েলের মাধ্যমে ১ শত ৫০ জন খেলোয়ারকে প্রাথমিক বাছাই করা হয়। এরপর তাদের মধ্য থেকে ৪৫ জনকে জেলায় নিয়ে ১ দিনের ট্রায়েলের মাধ্যমে ২৪ জনকে বাছাই করা হয়। ওই ২৪ জন খেলোয়ারকে বিভাগীয় পর্যায়ে অংশগ্রহণ করার জন্য আবাসিক ক্যাম্পের মাধ্যমে প্রশিক্ষণ দেওয়া হয়। এই ক্যাম্পে তাদের প্রশিক্ষণ, থাকা, খাওয়া, জার্সি-প্যান্ট সম্পূর্ণ খরচ বহণ করে জেলা ক্রিড়া অফিস। সেইসাথে তাদের যাতায়াত ভাড়া ও প্রদান করা হবে।

এসময় নীলফামারী জেলা ক্রিড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক মোঃ তরিকুল ইসলাম গোলাপ, জেলা ক্রিড়া সংস্থার নির্বাহী সদস্য মোঃ আব্দুল আজিজ শাহ, প্রশিক্ষণ ক্যাম্পের প্রধান প্রশিক্ষক মোঃ আব্দুল ওহাব, জেলা ক্রিকেট কোচ আরমান হোসেন মুনু সহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান শেষে বাছাইকৃত ২৪ জন খেলোয়ারকে এক সেট জার্সি-প্যান্ট,হুজ ও সনদ সহ প্রশিক্ষণের জন্য ১২ টি ফুটবল হাতে তুলে দেন প্রধান অতিথি।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST