ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী নীলফামারীর জলঢাকা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থির পক্ষে প্রচারণা, এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন। নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩
নিজের শরীরকে দর্শকের সামনে মেলে ধরতে কোনো রকম আপত্তি করেন না বলিউড অভিনেত্রী শার্লিন চোপড়া।

নিজের শরীরকে দর্শকের সামনে মেলে ধরতে কোনো রকম আপত্তি করেন না বলিউড অভিনেত্রী শার্লিন চোপড়া।

বিনোদন ডেস্ক ,
নিজের শরীরকে দর্শকের সামনে মেলে ধরতে কোনো রকম আপত্তি করেন না বলিউড অভিনেত্রী শার্লিন চোপড়া। নিজেকে লাইমলাইটে রাখতে একের পর এক সমালোচনার জন্ম দেন। সেই অভিনেত্রীই এবার আঙুল তুলেছেন বলিউডের বিখ্যাত নির্মাতা রাম গোপাল ভার্মার দিকে।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে অভিনেত্রী শার্লিন চোপড়া রাম গোপাল ভার্মার বিরুদ্ধে তাকে কুরুচিকর মেসেজ পাঠানোর অভিযোগ তুলেছেন। তিনি অভিযোগ করেছেন যে, রাম গোপাল ভার্মা তাকে পর্ন ছবি করার জন্য প্রস্তাব দিয়েছেন।

রাম গোপালকে নিয়ে এমন মন্তব্য করে এখন আলোচনায় শার্লিন চোপড়া। তিনি জানালেন, রামের পাঠানো স্ক্রিপ্ট পড়ার পর নাকি তার মনে হয়, ওই ছবিতে শুধু যৌন দৃশ্যই রয়েছে। পর্নের চেয়ে কোনো অংশেই কম নয় ছবিটি। ২০১৬-তে ঘটেছিল এমন ঘটনা।

শার্লিন আরও দাবি করেন, রাম গোপাল তাকে যৌন দৃশ্য শেখানোর জন্য কুকুর ও মহিলার একটি যৌন দৃশ্য পাঠিয়ে মেসেজ করেছিলেন। যদিও সেই সময় মেসেজের কোনো প্রমাণ দিতে পারেননি অভিনেত্রী। নতুন করে আবার কেনইবা রাম গোপালের বিরুদ্ধে অভিযোগ তুলেছেন শার্লিন সেটা নিয়ে বেশ চর্চা হচ্ছে বলিউড পাড়ায়।

তবে এই বিষয়ে এখনো কোথাও মুখ খোলেননি রাম গোপাল ভার্মা।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST