ঘোষনা:
শিরোনাম :
নরসিংদীর রায়পুরায় গোলাগুলিতে এক কিশোর নিহত।আহত ৭জন। বাংলাভিশনের গাজীপুর প্রতিনিধির ব্যক্তিগত প্রাইভেটকারে ট্রাকের ধাক্কায় গাড়ি ক্ষতিগ্রস্ত । খুলনার ভৈরব নদ থেকে কিশোরের লাশ উদ্ধার করেছে পুলিশ। পটুয়াখালীর কলাপাড়ায় পানিতে ডুবে এক শিশুর মৃত্যু হয়েছে। নীলফামারীর ডোমারে করোনা প্রতিরোধে ভ্রাম্যমান প্রচারণার উদ্বোধন । বাগেরহাট সদরের তালশাস কাটাকে কেন্দ্র করে সংঘর্ষে নিহত -১ চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকায় ইয়াবাসহ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব-৫। চট্টগ্রামে মিতু হত্যা মামলায় আরও দুই আসামিকে গ্রেপ্তার দেখানো হয়েছে ১৪ দিন পর ঢাকায় ফেরার অনুরোধ ২৩ মে পর্যন্ত লকডাউনে নতুন দুটি প্রজ্ঞাপন জারি।
সৈয়দপুর বিমানের যাত্রীরা ভারতের মেঘালয় দেখে সৈয়দপুরে অবতর।

সৈয়দপুর বিমানের যাত্রীরা ভারতের মেঘালয় দেখে সৈয়দপুরে অবতর।

তাহমিন হক ববি,
আকাশের মেঘে দুষিত বায়ুর বাধায় ঘুরপাক খেয়েছে ঢাকা-সৈয়দপুর আকাশ পথে বাংলাদেশ বিমানের একটি যাত্রীাবাহী ফ্লাইট। জয়পুরহাটের আকাশে বেশ কয়বার চক্কর দিয়ে সৈয়দপুর আসতে না পেরে বিমানটি ফিরে যায় ঢাকায়। এরপর বিমানটি রাতে ভারতের মেঘালয় আকাশ ব্যবহার করে সৈয়দপুরে অবতর করতে সক্ষম হয়।
বুধবার (২৮ এপ্রিল) সন্ধ্যায় ঘটে এই ঘটনা। হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর হতে সন্ধ্যা ৬টা ৩৫ মিনিটে বিমানের বিজি-৪৯৫ ফ্লাইটটি ঢাকা থেকে সৈয়দপুরের উদ্দেশ্যে ছেড়ে যায়।
কিন্তু সৈয়দপুর বিমানবন্দর থেকে ৮০ কিলোমিটারের দূরত্বে জয়পুরহাটের আকাশে গিয়ে হঠাৎ আবহাওয়ার প্রতিকূলতার মধ্যে পড়ে।
কিছুক্ষণ জয়পুরহাটের আকাশে চক্কর দিয়ে অপেক্ষা করলেও পরবর্তীতে ঢাকায় ফিরে গিয়ে অবতর করে।এরপর ফ্লাইটটি একই যাত্রীদের নিয়ে রাত ১০টা ১৩ মিনিটে আবারো সৈয়দপুরের উদ্দেশ্যে রওনা হলে পুনরায় প্রতিকূল আবহাওয়ার কবলে পড়ে। এরপর বিমানের পাইলট পুনরায় ঢাকা না ফিরে সংশ্লিষ্টদের অনুমতিক্রমে ভারতের মেঘালয়ের আকাশ ব্যবহার করে ফ্লাইটটি ঘণ্টাখানেক পর সৈয়দপুরে অবতরণ করে। এরপর ফিরতি পথে যাত্রী নিয়ে একই পথে ঢাকা ফিরে যায় বিমানটি।
ফ্লাইটের একজন যাত্রী সাংবাদিকদের জানান, বৈরি আবহাওয়ায় ফ্লাইট ঢাকা ফিরে যাচ্ছে শুনে অনেকেই আতঙ্কিত হয়ে পরেন। তবে আমরা নিরাপদেই ঢাকায় ফিরে যাই। পরবর্তীতে রাতে একই ফ্লাইটে আমাদের সৈয়দপুর নিয়ে আসে বিমান।
লেকক,তাহমিন হক ববি,সাংবাদিক,নীলফামারী।ফেসবুক থেকে নেয়া।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST