ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে গচ্ছিত জামানত ও পি.এফ এর টাকা উদ্ধারের দাবীতে প্রোণ অফিস ঘেরাও। নীলফামারীতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী নীলফামারীর জলঢাকা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থির পক্ষে প্রচারণা, এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন। নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের
তৃতীয় বিয়ের পর ‘অহংকারী বউ’ মাহি

তৃতীয় বিয়ের পর ‘অহংকারী বউ’ মাহি

তৃতীয় বিয়ের পর ‘অহংকারী বউ’ মাহি

বিনোদন প্রতিবেদক,
তৃতীয় বিয়ের পরপরই ‘অহংকারী বউ’ হিসেবে প্রকাশ্যে এলেন ঢাকাই সিনেমার নায়িকা মাহিয়া মাহি। তবে বাস্তবে নয়, সিনেমার পর্দায় অভিনেতা ডি এ তায়েবের স্ত্রীর চরিত্রে এমনটা দেখা যাবে তাকে। মাহির সাম্প্রতিক ব্যস্ততায় যুক্ত হচ্ছে নতুন সিনেমা ‘অহংকারী বউ’। সিনেমাটির পরিচালক হিসেবে চয়নিকা চৌধুরীর নাম শোনা যাচ্ছে।

জানা গেছে, সম্পূর্ণ সামাজিক গল্পের সিনেমাটিতে মাহি অভিনয় করবেন বড়লোকের মেয়ের চরিত্রে। গরিব এক ছেলের সঙ্গে বিয়ে হয় তার। কিন্তু বিয়েতে তার সম্মতি ছিল না। বাবার শর্তে বাধ্য হয়ে বিয়েটা করতে হয়। বিয়ের পর থেকেই স্বামীর সঙ্গে খারাপ ব্যবহার করতে থাকেন। মানসিক নির্যাতন চালাতে থাকেন স্বামীর ওপর। গল্পের শেষে সবার জন্য একটি বার্তা থাকছে।

সম্প্রতি তৃতীয় বিয়ে করেছেন মাহিয়া মাহি। বিয়ের চার দিনের মাথায় ১৬ সেপ্টেম্বর বিএফডিসিতে ‘বুবুজান’ সিনেমার শুটিংয়ে অংশ নেন নায়িকা। মাহির শুটিং সেটে এ সময় উপস্থিত ছিলেন তার সদ্য বিবাহিত স্বামী রকিব সরকার। বিয়ের আগেও অবশ্য শুটিংয়ে আসতেন তিনি। তখন আসতেন বন্ধু হিসেবে। বন্ধু যখন স্বামী!

আগামী ২০ সেপ্টেম্বর থেকে ‘নরসুন্দরী’ নামে নতুন আরেকটি সিনেমার শুটিংয়ে অংশ নেওয়ার কথা রয়েছে মাহির। ঢাকা, চাঁদপুর, গাজীপুর ও কিশোরগঞ্জে শুটিং হবে সিনেমাটির। এ ছাড়া মাহিয়া মাহি শুটিং করছেন শাহীন সুমনের ‘মাফিয়া’ নামের ওয়েব সিরিজে। মুক্তির অপেক্ষায় আছে তার অভিনীত বেশকিছু সিনেমা।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST